× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কটিয়াদীতে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

০৭ মে ২০২৪, ১৫:৫১ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে এক স্কুল ছাত্রীকে কুপিয়ে আহত করেছে এক যুবক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে উপজেলার চান্দপুর ইউনিয়নের চারিয়া গ্রামে। আহত ওই স্কুল ছাত্রী উপজেলার বোয়ালিয়া তাহেরা নূর স্কুল এন্ড কলেজের দশম শ্রেনির ছাত্রী৷ আহত ছাত্রী (১৬) চান্দপুর ইউপির চারিয়া গ্রামের প্রবাসী আয়াতুল্লাহর মেয়ে। 

অভিযুক্ত মনির (২০) পার্শ্ববর্তী মুমুরদিয়া ইউনিয়নের কুড়িখাই গ্রামের নিদু মিয়ার ছেলে। দুপুরে অভিযুক্ত মনিরকে আটক করেছে পুলিশ৷ 

জানা যায়, মনিরের বাবা ও মেয়ের বাবা মামাত ফুফাত ভাই। আত্মীয়তার সূত্রে মনির প্রায় সময়ই বাড়িতে আসা যাওয়া করতো। মনিরের উদ্দেশ্য ছিল মেয়েকে বিয়ে করা। কিন্তু মেয়ে মনিরকে পছন্দ করতো না। তাকে বিয়ের প্রস্তাব দিলে তা না নাকচ করে দেয়। প্রায় সময়ই সে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো এবং নানা রকম ভয়ভীতি দেখাতো। মঙ্গলবার সন্ধ্যায় কোন এক সুযোগে মনির ধারালো অস্ত্রনিয়ে মেয়ের ঘরে লুকিয়ে থাকে। ভোর রাতে ঘুমের মধ্যে এলোপাথারী কুপাতে থাকে। এ সময় তার চিৎকারে ঘরে থাকা তার মা ও ছোট ভাই জেগে দেখে, মনির ধারালো অস্ত্রদিয়ে মেয়েকে কুপিয়ে জখম করছে। এ সময় তাকে আটকানোর চেষ্টা করলে সে পালিয়ে যায়। আহত মেয়েকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত  ভাগলপুর বেসরকারি একটি হাসপাতালে নিয়ে যায় তার মা। বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছে। 

মেয়ের মা রুনা আক্তার জানান, মনির আমার মেয়েকে বিয়ের প্রস্তাব দিলে সে রাজী না হওয়ায় দীর্ঘদিন যাবত আমার মেয়েকে উত্ত্যক্ত করে আসছে। ঘরে ঢুকে মেয়েকে ঘুমের মধ্যে কুপিয়ে জখম করে। আমি এ ঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি। 

বোয়ালিয়া তাহেরা নূর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ইন্দ্রজিৎ সাহা বলেন, একজন মেধাবী ছাত্রী। সে নিয়মিত স্কুলে আসে এবং তার লেখা পড়ায় প্রবল আগ্রহ আছে তার। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও অপরাধীর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।  

কটিয়াদী মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন এবং অভিযুক্ত মনিরকে আটক করা হয়েছে৷ আইন অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে৷

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.