× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দীঘিনালায় বজ্রপাতে নিহত পরিবার পেল সেনা সহায়তা

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

০৭ মে ২০২৪, ১৯:২৫ পিএম

খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে বাড়িতে লাগা আগুনে পুড়ে মা ও ছেলের মৃত্যুর ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারটিকে সহায়তা দিয়েছে দীঘিনালা সেনা জোন। 

মঙ্গলবার (৭ মে) সকাল ১১টায় দীঘিনালা সেনা জোন সদরে এ অর্থসহযোগিতা প্রদান করেন ৪ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট দীঘিনালা সেনা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল রুমন পারভেজ, পিএসসি ও লেঃ কর্নেল মোঃ ওমর ফারুক, পিএসসি। 

উপকারভোগী ছাদেক মিয়া বলেন, ‘সম্প্রতি বজ্রপাতের আগুনে আমার স্ত্রী ও এক সন্তান সহ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এমতাবস্থায় দীঘিনালা সেনা জোন নগত অর্থ দিয়ে সহযোগিতা প্রদান করেছে।’

সেনা সহযোগিতা পেয়ে পরিবহন শ্রমিক মো. ছাদেক মিয়া বলেন, সম্প্রতি বজ্রপাতের আগুনে আমার স্ত্রী ও এক সন্তান সহ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। নজরে আসলে দীঘিনালা সেনা জোন আমার পাশে দাঁড়িয়েছেন। 

গেল রবিরার ভোর ৫ টার দিকে দীঘিনালার মেরুং ইউনিয়নে মধ্য বেতছড়ি এলাকায় বজ্রপাতে বাড়িতে লাগা আগুনে পরিবহন শ্রমিক ছাদেক মিয়ার স্ত্রী হাসিনা বেগম ও তাদের ৮ বছরের ছেলে মো. হানিফ মিয়া মারা যান।

পরে একই সময়ে উপজেলার বোয়ালখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রাজেন্দ্র কার্বারী পাড়া ‘পহর লাইব্রেরি’ কার্যক্রম সুষ্ঠ পরিচালনার স্বার্থে আসবাবপত্র প্রদান করা হয়।

পহর লাইব্রেরি পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রেডিয়েন ত্রিপুরা বলেন, আমরা যুব সমাজ সম্মিলিতভাবে জাতমলী এলাকায় ২০১৭ সালে একটি লাইব্রেরি স্থাপন করি। লাইব্রেরিতে আসবাপত্র না থাকা সেনাবাহিনী জোনে আবেদন করলে তারা আমাদের চেয়ার, টেলিল ও আলমারিসহ অনান্য আসবাবপত্র প্রদান করে। 

এসময় দীঘিনালা সেনা জোনের উপ- অধিনায়ক মেজর মোহাম্মদ মেহেদী হাসান, পিএসসি ও এডজুটেন্ট ক্যাপ্টেন রাফিদ মাহমুদ সিদ্দিক উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.