× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নির্বাচন সুষ্ঠু রাখতে সাংবাদিকদের সহায়তা চাইলেন প্রার্থী সেলিম আজাদ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

১৬ মে ২০২৪, ১৫:২৬ পিএম

দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় নির্বাচনী মাঠ সুষ্ঠু ও নিরপেক্ষ রাখতে সাংবাদিকদের সহযোগিতা ও চেয়েছেন মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সেলিম আজাদ। 

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে কালিয়াকৈরের মৌচাকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। 

সেলিম আজাদ বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইতিমধ্যে প্রতিপক্ষ প্রার্থী আনারস প্রতীকের প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন শিকদারের সমর্থকরা বিভিন্ন সময়ে আমার কর্মীসমর্থকদের উপর হামলা ও হুমকি ধামকি দিয়ে আসছে। এছাড়াও বিভিন্ন এলাকায় সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট কেন্দ্রে না যাওয়ার কথা বলে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে। বিভিন্ন এলাকায় পোষ্টার ব্যানার ছিড়ে ফেলা হচ্ছে। এরই মধ্যে আমার এক কর্মী একটি ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতিকে মারধর করেছে। ইতিমধ্যেই পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নে ৬৫ টি ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ তালিকা করা হয়েছে। এসব এলাকায় আমার কর্মী সমর্থকদের উপর নানা ভাবে চাপ সৃষ্টি করা হচ্ছে। 

যার ফলে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে সাধারণ মানুষের মধ্যে সংশয় তৈরি হচ্ছে। তাই সকল সাংবাদিকদের কাছে আমার বিশেষ অনুরোধ আপনারা নিরপেক্ষ নির্বাচন ও ভোটের মাঠ সুষ্ঠু রাখতে আপনারা ভূমিকা রাখবেন। 

প্রসঙ্গত, দ্বিতীয় ধাপে আগামী ২১ মে অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ। কেন্দ্র রয়েছে মোট ১২৮ টি। নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৩ হাজার ৯৩৫ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৮১ হাজার ২২৯ জন, পুরুষ ভোটার- ১ লাখ ৮২ হাজার ৭০৮ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার ১ জন। 


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.