× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গাইবান্ধায় ৪৯৫ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি

১৬ মে ২০২৪, ১৭:৩৬ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায়  ৪৯৫ পিস ইয়াবাসহ মো. আ. মতিন (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ এর সদস্যরা । সেইসাথে তার সাথে থাকা একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৬ মে) সকালে র‌্যাব-১৩ অধিনায়কের পক্ষে উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে  এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত মতিন উপজেলার বাঘদরিয়া এলাকার আঃ সাত্তারের ছেলে।

বিজ্ঞপ্তিতে স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ জানান, মাদক বিক্রির গোপন খবর পেয়ে বুধবার (১৫ মে) রাত সাড়ে ৯টার দিকে গোবিন্দগঞ্জের বাঘদরিয়া এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের (সিপিসি-৩) সদস্যরা। এ সময় আ. মতিনের কাছে ৪৯৫ পিস ইয়াবা পাওয়া যায়। এ কারণে তাকে গ্রেপ্তার করে তার সাথে থাকা মোটরসাইকেল জব্দ করা হয়। 

মাহমুদ বশির আহমেদ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মতিন দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। সে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে সুকৌশলে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এই র‌্যাবের কর্মকর্তা।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.