× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক মিন্টু

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

১৬ মে ২০২৪, ১৯:৪৩ পিএম

উৎসব মুখর পরিবেশে ঐতিহ্যবাহী কেরানীগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪-২৬ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হন দৈনিক সমকাল পত্রিকার মোহাম্মদ রায়হান খান ও সাধারণ সম্পাদক পদে কালের কন্ঠের আলতাফ হোসেন মিন্টু ও কোষাধ্যক্ষ পদে দৈনিক আমাদের সময় ও আনন্দ টেলিভিশনের এম আশিক নূর নির্বাচিত হয়েছেন। 

বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত কেরানীগঞ্জ প্রেসক্লাব ভবনে ভোট গ্রহণ ও গণনা শেষে নাম প্রকাশ করা হয়।

এছাড়া সহ-সভাপতি পদে রাকিব হোসেন (নয়া দিগন্ত) , সাংগঠনিক সম্পাদক পদে নাজিম উদ্দিন ইমন (আজকের পত্রিকা), দপ্তর সম্পাদক পদে এরশাদ হোসেন (বাংলাদেশের খবর), নির্বাহী সদস্য নাসির উদ্দিন লিটন (ডিবিসি নিউজ) ও রাজু আহমেদ (দেশ রূপান্তর) নির্বাচিত হন। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে সোহরাওয়ার্দী শ্যামল ও শহীদুল ইসলাম বিপ্লব সমান ভোট পেয়ে যুগ্ম ভাবে নির্বাচিত হয়েছেন।

কেরানীগঞ্জ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাচন কমিশনার শফিক চৌধুরী ও সহকারী নির্বাচন কমিশনার ইউসুফ আলী, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সেলিম রেজা নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেন। বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিত্ব, বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে এ ফলাফল ঘোষণা করেন।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.