× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নোয়াখালী সদর উপজেলা হবে দেশের সেরা স্মার্ট শহর: একেএম সামছুউদ্দিন জেহান

মো. এনায়েত হোসেন, নোয়াখালী প্রতিনিধি

১৯ মে ২০২৪, ১৩:৫৬ পিএম

নোয়াখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৩য় ধাপে সদর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আনারস প্রতীকের প্রার্থী হয়েছেন একেএম সামছুউদ্দিন জেহান। 

গত ৫ দিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ,কে,এম সামছুউদ্দিন জেহন।প্রখর রোদের মাঝে ও থেমে নেই তার আনারসের প্রচার প্রচারণা।দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে তার দুই সন্তানসহ।

এরই ধারাবাহিকতায় গত কয়েকদিন ধরে সদর উপজেলার ব্যবসায়ী সহ সকলের সাথে সৌজন্য সাক্ষাৎ সহ,এছাড়া গণসংযোগ,উঠান বৈঠক এবং লিফলেট বিতরণ করেন তিনি।

এদিকে সন্ধ্যার পর চরমটুয়া ইউনিয়নের বিভিন্ন বাজারে গিয়ে সকলের সাথে কৌশল বিনিময়ে করেন।

এদিকে যখনই বাংলাদেশে করোনাভাইরাস আঘাত হানে,মানুষজন ঘর থেকে বের হতে পাচ্ছে না ঠিক তখনই তিনি গরীব অসহায় মানুষের পাশে রয়েছেন এবং তাদের জন্য সকল ধরনের সুযোগ সুবিধার ব্যবস্থা করেন।বিভিন্ন সময় সরকারি ভাবে মানুষের হাতে এই বিপদকালে ত্রাণ,পাশাপাশি নিজ অর্থ দিয়েও খাদ্য জিনিস মানুষের ঘরে পৌঁছে দেন করোনাভাইরাস চলাকালীন।পাশাপাশি তিনি সদর উপজেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন। এছাড়াও রাজনীতির পাশাপাশি তিনি উপজেলার গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে সকলের কাছে বেশ পরিচিতি লাভ করেছেন। 

একেএম সামছুদ্দিন জেহান জাতীয় দৈনিক সংবাদ সারাবেলা পত্রিকাকে বলেন, আমি শেখ হাসিনার উন্নয়নের আদর্শকে বিশ্বাস করি। মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দেশকে এগিয়ে নিতে সব চ্যালেঞ্জ এবং ষড়যন্ত্র মোকাবেলা করে সারা দেশব্যাপী উন্নয়নের যে যাত্রা শুরু করেছেন তা বিশ্বে এখন উন্নয়নের রোল মডেল। বর্তমানে আমি দলমত নির্বিশেষে সদর উপজেলার সর্বস্তরের জনগণের দোয়া, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করছি।

তিনি আরও বলেন,আমার রাজনৈতিক গুরু নোয়াখালী জেলার মাটি ও মানুষের বন্ধু জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নোয়াখালী -৪ (সদর ও সুর্বণচর) উপজেলার সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরীর সহযোগিতা তার নির্দেশে এবং দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাড়া পেয়েই আমি প্রচার প্রচারণায় নেমেছি।এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার জন্য আমিও একজন বাঙ্গালি হিসেবে আপ্রাণ চেষ্টা করবো। যদি নির্বাচনে আল্লাহ আমাকে জনগণের ভোটের মাধ্যমে জয়ী করেন,তাহলে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে থেকে সদর  উপজেলাকে একটি ‘স্মার্ট উপজেলা পরিষদ হিসেবে গড়ার জন্য যা করার দরকার,তা আমি করবো ইনশা’আল্লাহ। 

এলাকার মানুষের সুখে-দুখে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.