× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অনেকেই নতুন চায়, আবার পুরাতনে সন্তুষ্ট কেউ কেউ

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

১৯ মে ২০২৪, ১৪:৪১ পিএম

শেরপুর নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে হাজী মোশারফ হোসেনের ঘোড়া প্রতীক ও মোকছেদুর রহমান লেবুর আনারস প্রতীকের মধ্যে শ্বাসরুদ্ধকর লড়াই চলছে। ইতোমধ্যেই দুই জনেরই নির্বাচনী প্রচারণা সমাপ্ত হয়েছে। 

আগামী মঙ্গলবার (২১ মে) এই উপজেলায় ভোট গ্রহণের মধ্য দিয়ে সকল জল্পনা কল্পনার অবসান ঘটবে।

সূত্রমতে, ঘোড়া প্রতীকের প্রার্থী হাজী মোশারফ হোসেন বর্তমান নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। তিনি গত উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে সামান্য ভোটের ব্যবধানে মোকছেদুর রহমান লেবুর কাছে হেরে যান। পরবর্তী পাঁচ বছর তিনি এলাকার ভোটারদের সাথে সার্বিক যোগাযোগ রেখেছেন। কর্মী ও সমর্থকদের আপদে বিপদে পাশে দাঁড়িয়েছেন। উপজেলার বিভিন্ন এতিমখানা ও ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়নমূলক কাজে তিনি রেখেছেন বিশেষ অবদান।

বর্তমানে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বেশিরভাগ নেতাকর্মী হাজী মোশারফ হোসেনের সমর্থনে উঠান বৈঠক ও নির্বাচনী পথসভা করেছেন। এলাকার ভোটাররা জানান এবারের নির্বাচনে সাধারণ ভোটাররা তার দিকেই ঝুঁকছে।

অন্যদিকে আনারস প্রতীকের প্রার্থী মোকছেদুর রহমান লেবু বর্তমান উপজেলা চেয়ারম্যান হিসেবে রয়েছেন। তিনি নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনসহ বিভিন্ন রাজনৈতিক ও শ্রমিক সংগঠনের সাথে জড়িত থেকে ভোটারদের পাশে ছিলেন। এছাড়া তিনি একজন বীরমুক্তিযোদ্ধার সন্তান। তাই এবারের নির্বাচনে দুই জনেরই শক্ত অবস্থান রয়েছে। ভোটের মাঠেও হাড্ডা হাড্ডি লড়াই চলছে তাদের। তবে কে হচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তা মঙ্গলবার (২১ মে) ভোটের মধ্য দিয়ে প্রকাশ পাবে।

এছাড়াও এই উপজেলায় চেয়ারম্যান পদে আরো দুইজন প্রার্থী রয়েছেন। একজন হলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছমত আরা আছমা। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে আছেন। আরেকজন হলেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী আমিনুল ইসলাম দোয়াত কলম প্রতীক। তিনিও নির্বাচনী মাঠ কাঁপাচ্ছেন। তারা সবাই অপেক্ষা করছেন কার গলায় পড়বে ফুলের মালা।


Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.