× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাটুরিয়ায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ প্রার্থী, জমে উঠেছে প্রচারণা

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি

১৯ মে ২০২৪, ১৬:৩৪ পিএম

৬ষ্ঠ উপজেলা নির্বাচনে সাটুরিয়ায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে লড়াই জমে উঠেছে। মূল লড়াই হবে উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক সোহেল রানা মল্লিক ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান সাটুরিয়া উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল বাশার বাদশার সাথে। এমনটাই ধারণা করা হচ্ছে।

বিএনপি সাবেক  যুবদল নেতা ও বর্তমান ভাইস চেয়ারম্যান মাইক ও তালা প্রতীক নিয়ে মাঠ কাঁপাচ্ছেন। উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী মাঠে রয়েছেন। অপর  পাঁচ জন হচ্ছেন সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বেলাল হোসেন চশমা মার্কা,অ্যাডভোকেট কামরুল হাসান খোকন টিউবওয়েল মার্কা,ফয়েজ আহমেদ টিয়া পাখি মার্কা মাজেদুল ইসলাম উড়োজাহাজ মার্কা, ইসহাক বই প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করছেন।

 বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্ত অম্যান্য করে নির্বাচন করায় গত ১৪ মে সোহেল রানা মল্লিক কে দল থেকে বহিস্কার করা হয়।

এদিকে চেয়ারম্যান ও পুরুষ ভাইস চেয়ারম্যানের সাথে মহিলা ভাইস চেয়ারম্যানদের গণ সংযোগ জমে উঠেছে। সাটুরিয়া উপজেলার ৯টি ইউনিয়নের বিভিন্ন হাট বাজার, রাস্তা ঘাটে এবং গুরুত্বপূর্ণ স্থানে নির্বাচনী পোষ্টার, ফেষ্টুনে ছেয়ে গেছে। প্রার্থী নিজে, তাদের স্বজন ও সমর্থকদের টিম সরাসরি ভোট প্রচারণা ছাড়াও চলছে ডিজিটাল মাইকিং। এসব মাইকে বাহারি গান ও প্রতিশ্রুতি স্বম্বলিত মূলক চালাচ্ছেন প্রচারণা। অপরদিকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমেও চালাচ্ছেন প্রচারণা।

সোহেল রানা মল্লিক বলেন আমি বিএনপির রাজনীতি করি সে কারণেই আমার এত জনপ্রিয়তা আমি নির্বাচনের আগে মানুষের নিকট গিয়ে তুমুল সারা পেয়েছি। ফলে আমি নির্বাচন চালিয়ে যাচ্ছি। আমি আশা করছি ভোটারদের অকুণ্ঠু ভোট পেয়ে নির্বাচিত হব এবং সাটুরিয়া বাসিদের  জন্য ব্যতিক্রমী কাজ করে যাব।

বর্তমান পুরুষ ভাইস চেয়ারম্যান আবুল বাশার বাদশা বলেন, আমি বিগত সময়ে চেয়ারম্যান ছিলাম। আমি এবাও জয়ী হয়ে সাটুরিয়া উপজেলা বাসির ভালো কাজে অংশীদার থাকবো ইনশাআল্লাহ। 

সাটুরিয়া উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ নাজিম উদ্দিন ভূঁইয়া বলেন, সাটুরিয়া উপজেলা ৯টি ইউনিয়ন নিয়ে গঠিত। এ উপজেলায় পুরুষ ভোটার সংখ্যা রয়েছে ৭৬ হাজার ২ শত ২৫ জন এবং মহিলা ভোটার সংখ্যা রয়েছেন ৭৬ হাজার ৭২ ভোট। মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৫২ হাজার ৩ শত ৪৭ ভোট। এ উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী রয়েছেন। আগামী ২৯ মে এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.