× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাগেশ্বরী উপজেলা চেয়ারম্যান প্রার্থী লাকু আলোচনার শীর্ষে

কুড়িগ্রাম প্রতিনিধি

১৯ মে ২০২৪, ১৮:০৬ পিএম

চলছে উপজেলা নির্বাচন-২০২৪। নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে জমে উঠেছে প্রার্থীদের প্রচার-প্রচারণা। 

উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনী মাঠে এগিয়ে আছেন উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বারবার নির্বাচিত ইউপি  চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লিয়াকত আলী লাকু। তার সততা ও কর্মদক্ষতার কারণে উক্ত ইউনিয়নের বাসিন্দাদের আস্থাভাজন অর্জন করে বারবার ইউনিয়ন চেয়ারম্যান হন। 

এবার তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে লড়ছেন। উপজেলা বাসি আস্থা  রাখতে চায় লিয়াকত আলী লাকুর উপর। তাই  নির্বাচন  যতই ঘনিয়ে আসছে ততই বেশি জনগণের আস্থাভাজন হচ্ছেন লাকূ। তার মার্কা হচ্ছে ঘোড়া মার্কা।  তিনি সাধারণ ভোটারদের পছন্দের প্রার্থী হিসেবে গোটা উপজেলায় এক ধরনের আলোড়ন সৃষ্টি করেছেন। লিয়াকত আলী লাকু বলেন, নাগেশ্বরী উপজেলাবাসীর প্রতি আমার পূর্ণ আস্থা ও বিশ্বাস রয়েছে। তারাই আমার শক্তি। আমি নির্বাচিত হলে নাগেশ্বরী উপজেলাকে দেশের অন্যতম স্মার্ট ও আধুনিক উপজেলা গড়ে তুলতে বদ্ধ পরিকর। কেননা জনগণই তার নারীর স্পন্দন। 

তিনি আরো বলেন আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে নাগেশ্বরী উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের রাস্তা, স্কুল ,কলেজ ,মাদ্রাসা সংস্কারের কাজ সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজগুলো সঠিকভাবে বাস্তবায়ন করবো। জনগণের উদ্দেশ্যে তিনি বলেন আমি আপনাদের সুখ দুঃখে সব সময় পাশে থাকব ইনশাল্লাহ। ভোট আপনাদের আমানত। এটাকে সঠিকভাবে প্রয়োগ করার দায়িত্ব আপনাদের। ভোটাধিকারে কখনো দায়িত্বহীনতার পরিচয় দিবেন না বলে আশা করি। আপনারা খোঁজ নিবেন যদি দুর্নীতি করতাম এবং সাধারণ মানুষকে মূল্যায়ন না করতাম তাহলে আমাকে বারবার ভোট দিয়ে সন্তোষপুর ইউনিয়নের চেয়ারম্যান জনগণ বানাতো না। ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে  অভিজ্ঞতা নিয়ে এবার উপজেলাবাসীর সেবা করতে আপনাদের দ্বারস্থ হয়েছি। আমাকে একটিবার সেবা করার সুযোগ দিন। আমি আপনাদেরই সন্তান। আপনারাই আমার চিন্তা-চেতনায় বিরাজমান। আমার ব্যক্তিগত কোন চাওয়া পাওয়া নেই। আপনাদের জন্য যতদিন বেঁচে আছি কাজ করে যেতে চাই।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.