× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কাঁঠালিয়ায় অস্ত্র ও কার্তুজসহ আন্তঃডাকাত দলের সর্দার গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধি

১৯ মে ২০২৪, ১৯:৪৩ পিএম

ঝালকাঠির কাঁঠালিয়ার উত্তর চড়াইল গ্রামে শুক্রবার (১৮ মে) গভীর রাতে মকবুল হাওলাদারের বাড়িতে ডাকাতি, অর্থ, স্বর্ণালংকার লুট ও গুলি করে আহত করার ঘটনার সাথে জড়িত আন্তঃডাকাত দলের সর্দার ১৫ মামলার আসামি নান্না হাওলাদারকে (৩৯) গ্রেফতার করা হয়েছে। 

ঘটনার কয়েক ঘণ্টার ব্যবধানে কাঁঠালিয়া থানা পুলিশ বরিশাল র‌্যাব-৮ এর সহযোগীতায় স্থানীয় সাতানী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত আসামির স্বীকারোক্তি অনুযায়ী ডাকাতির কাজে ব্যবহৃত একটি দেশিও পাইপগান ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়। রোববার(১৯মে) বিকেল ৩টায় কাঁঠালিয়া থানায় সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। এ সময় ঝালকাঠি সার্কেল(রাজাপুর) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা, কাঁঠালিয়া থানা অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন সরকার, র‌্যাব-৮ এর ডিএডি সুমন বিশ্বাস উপস্থিত ছিলেন। 

প্রেস ব্রিফিংয়ে জানানো হয় গ্রেফতারকৃত ডাকাত সর্দার নান্না হাওলাদার ভান্ডারিয়া উপজেলার নয়াখালী মাটিভাংগা গ্রামের সুলতান হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে কাঁঠালিয়া, পিরোজপুরের ভান্ডারিয়া ও রাজাপুরসহ বিভিন্ন থানায় ডাকাতি, খুন ও মাদকসহ ১৫টি মামলা রয়েছে। সে একাধিক গ্রæক করে বিভিন্ন এলাকায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড পরিচলনা করে আসছিলো। 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.