× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈশ্বরদীতে ফেনসিডিলসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

ঈশ্বরদী (পাবনা‌) প্রতিনিধি

১৯ মে ২০২৪, ২০:১৩ পিএম

পাবনার ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেন্সিডিলসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী মাসুম হাওলাদার (৩০) ও অপর সিপাহী হাফিজুল ইসলামের স্ত্রী ঝর্না খাতুনকে (২৮) আটক করেছে পুলিশ। 

রবিবার দিনব্যাপী পৌর শহরের ফকিরের বটতলা, পিয়ারাখালী ও স্কুলপাড়া এলাকার ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ সময় ফেনসিডিল বের করার ১ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। 

সন্ধ্যায় ঈশ্বরদী থানা মিলনায়তন কক্ষে সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী।

আটককৃত আসামী মাসুম হাওলাদার পিরোজপুর সদর থানার  উদয়কাঠি গজলিয়া এলাকার মতিউর রহমানের ছেলে ও ঝর্না খাতুন বরিশাল জেলার উজিরপুর থানার ডাকুয়ার বড়কোঠা গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী। মাসুম হাওলাদার ও হাফিজুল ইসলাম রেলওয়ে নিরাপত্তা বাহিনীতে কর্মরত সিপাহী।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী জানান, আটক কে তোরা রেলওয়ে নিরাপত্তা কর্মী হওয়ার সুযোগ  সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল ট্রেন যোগে ঈশ্বরদীতে নিয়ে আসতো। এরপর বিভিন্ন ব্যবসায়ের কাছে সেগুলো বিক্রয় করতো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রেলের নিরাপত্তা কর্মী মাসুম হাওলাদারের  ভাড়া বাসা থেকে ২৩৪ বোতল এবং হাফিজুল ইসলামের ভাড়া বাসা থেকে  ৬১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় ফেনসিডিল বিক্রয়ের এক লক্ষ ৩০ হাজার পাঁচ'শ টাকা জব্দ করা হয় করা। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, আটককৃত ২ আসামী সহ পলাতক হাফিজুল ইসলামের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতে প্রেরণ করা হবে।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পাকশী বিভাগীয় সহকারী কমান্ডেন্ট শহীদুজ্জামান জানান, ফেনসিডিল সহ আটক রেলওয়ের ২ নিরাপত্তা কর্মের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.