× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নড়াইল যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন, সভাপতি ভিপি মাসুম, সম্পাদক খোকন

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

২৯ মে ২০২৪, ১৬:০৬ পিএম

দীর্ঘ ২৯ বছর পর নড়াইল জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনে  গাউসুল আজম মাসুমকে সভাপতি ও খোকন সাহাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (২৮মে) সকাল ১০টায় চিত্রশিল্পী এস এম সুলতান মঞ্চে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং কবুতর-বেলুন উড়িয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক  আ. ফ. ম বাহাউদ্দিন নাসিম এমপি। 

জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরহাদ হোসেনের সভাপতিত্বে ও গাউসুল আজম মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  বি এম মোজাম্মেল হক এমপি, সংসদের হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা এমপি। 

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এমপি। 

এছাড়াও বক্তব্য রাখেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল - ১ আসনের সংসদ সদস্য বি. এম কবিরুল হক মুক্তি, নিক্সন চৌধুরী এমপি, নড়াইলের পৌর মেয়র আঞ্জমান আরা প্রমুখ। 

অধিবেশন শেষে সন্ধ্যায় শহরের একটি কমিউনিটি সেন্টারে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে ভিপি গাউসুল আজম মাসুমকে সভাপতি ও খোকন সাহাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে নড়াইল জেলা আওয়ামী যুবলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.