× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কামারখন্দে উপজেলা নির্বাচনে প্রার্থীদের জমজমাট প্রচারণা

সিরাজগঞ্জ প্রতিনিধি

২৯ মে ২০২৪, ১৬:১৪ পিএম

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন এর ৪র্থ ধাপে আগামী ৫জুন সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ৪টি ইউনিয়ন নিয়ে এ উপজেলা গঠিত। 

এ নির্বাচন সামনে রেখে প্রার্থীদের প্রচার প্রচারনা এখন জমজমাট। প্রার্থীদের গণসংযোগ, সভা-সমাবেশ ও উঠান বৈঠকে মুখর হয়ে পরেছে পুরো উপজেলার এলাকা গুলো। পোষ্টার, ফেসটুন আর ব্যানারে ছেয়ে গেছে উপজেলার প্রতিটি রাস্তা-ঘাট ও হাটে-বাজারে প্রতিটি স্থানেই ছেয়ে গেছে। প্রার্থীরা কর্মী-সমর্থক নিয়ে ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত ভোটারদের কাছে গিয়ে চাচ্ছে ভোট, দিচ্ছে নানান প্রতিশ্রুতি। উপজেলাটির ৫জন চেয়ারম্যান প্রার্থী, ৪জন ভাইস-চেয়ারম্যান ও ৪জন মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন। 

৫জন চেয়ারম্যান প্রার্থী ও প্রতীক হলেন, আনারস প্রতিকের, আব্দুল মতিন চৌধুরী,  দোয়াত কলম প্রতীকে, সেলিম রেজা, ঘোড়া প্রতিকে, শহিদুল্লাহ সবুজ, মোটরসাইকেল প্রতীকে, ইউসুফ আলী এবং কাপ-পিরিচ প্রতীকে, রেজাউল করিম রাজা।

৪জন ভাইস-চেয়ারম্যান প্রার্থী ও প্রতীক হলেন, চশমা প্রতীকের, সেলিম রেজা, উড়োজাহাজ প্রতীকে, শরিফুল ইসলাম মঞ্জু,  তালা প্রতীকে, হাফিজুর রহমান,  টিউবওয়েল প্রতীকে, আনিছুর রহমান ভূঁইয়া। 

৪জন মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী ও প্রতিক হলেন, হাঁস প্রতীকে, তাহমিনা ওয়াজেদ মেরিনা, প্রজাপতি প্রতীকে, সম্পা রহমান, কলস প্রতীকে, শেফালী খাতুন ও ফুটবল প্রতীকে উম্মে নুর পিয়ারা।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.