× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হোমনায় সুষ্ঠু নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন রেহানা বেগম

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

২৯ মে ২০২৪, ১৭:৪৪ পিএম

হোমনায় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রেহানা বেগম। 

বুধবার (২৯ মে) দুপুরে হোমনায় স্থানীয় একটি হোটেলে সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি এই সহযোগিতা চান। 

তিনি বলেন, আমি বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে নির্বাচন করে বিপুল ভোটে নির্বাচিত হই। 

অসমাপ্ত কাজগুলো সম্পাদনের জন্য এবং জণগণের প্রবল ইচ্ছার কারণেই আরেকবার হোমনা উপজেলাবাসীর কল্যাণে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। নির্বাচনী প্রচারণায় অংশ নিতে যেখানেই ছুটে গেছি সেখানেই জণগণের ব্যাপক সাড়া পেয়েছি। 

তিনি আরও বলেন, আমার বিশ্বাস এবারও অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে হোমনাবাসী আনারস প্রতীকে বিপুল ভোটে বিজয়ী করে আমাকে নির্বাচিত করবেন। 

এ সময় তিনি আরো বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন এবং সন্ত্রাস, দুর্নীতি, মাদক ও চাঁদাবাজমুক্ত আধুনিক হোমনা উপজেলা পরিষদ গঠনে বদ্ধপরিকর। 

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আপনারা হলেন দেশ ও জাতির বিবেক; সত্য ও ন্যায়ের পক্ষে এবং অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ যোদ্ধা। অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে আপনাদের দোয়া ও সহযোগীতা চাই।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফজলুল হক মোল্লা, ছাত্রলীগের সভাপতি মো. আলাউদ্দিন প্রধান, সাধারণ সম্পাদক মো. সজিব প্রমুখ।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.