× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নরসিংদীতে প্রকাশ্যে দোকান লক্ষ্য করে গুলি

নরসিংদী প্রতিনিধি

০৪ জুন ২০২৪, ১৬:৪৬ পিএম

নরসিংদী সদরে একটি স্টিলের দোকান লক্ষ্য করে প্রকাশ্যে গুলির ঘটনা ঘটেছে। গুলি ছোড়ার ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ ছড়িয়েছে।

সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে শহরের চিনিশপুরের জেলখানা মোড়ে স্থানীয় ওহাব মোল্লার মালিকানাধীন মোল্লা ট্রেডার্স নামের দোকানে এ ঘটনা ঘটে।

দোকান মালিক ওহাব মোল্লার ছেলে মুহিদ মোল্লাকে লক্ষ্য করে স্থানীয় রবিউল ইসলাম ভূঁইয়া রবি নামে যুবক পরপর তিনটি গুলি ছুড়েন বলে অভিযোগ করেন মুহিদের বড় ভাই মোহাম্মদ আলী বাবু। এতে কেউ  গুলিবিদ্ধ না হলেও জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। রবিউল ইসলাম রবি সদরের তরোয়া মহল্লার কামাল হোসেন ভূঁইয়ার ছেলে। মোহাম্মদ আলী বাবুর দাবি, রবিউল ইসলাম রবি জোড়া খুন মামলার আসামি।

দুই মিনিট ১৬ সেকেন্ডের সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, ওই স্টিলের দোকানের সামনে লাল টিশার্ট পরা দুই যুবকসহ কিছু মানুষের জটলা। দোকানের ভেতরেও কিছু মানুষ। তাদের মধ্যে লাল টিশার্ট পরা উত্তজিত এক যুবক দুই মিনিট ১৬ সেকেন্ডের মধ্যে দোকান লক্ষ্য করে কয়েকটি গুলি ছুড়ে। এতে সেখানকার লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন। কেউ একজন গুলিবর্ষণকারী উত্তেজিত যুবককে থামানোর চেষ্টাও করছেন।

দোকান মালিক ওহাব মোল্লার ছেলে মোহাম্মদ আলী বাবুর অভিযোগ, রবিউল ইসলাম রবি নামে স্থানীয় ওই যুবক দোকানের ভেতরে থাকা তার ছোট ভাই মুহিদ মোল্লাকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ বিষয়ে মুহিদের পক্ষ হতে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। 

থানায় অভিযোগকারী মুহিদ মোল্লার দাবি, “রবি ছাত্রদল নেতা সাদেক ও আশরাফুল হত্যা মামলার আসামি। হত্যা মামলার আসামি হয়েও প্রকাশ্যে অস্ত্র নিয়ে ঘোরাঘুরি করে সে। সে প্রায়ই আমাদের দোকানে চাঁদা দাবি করত। আজ ১০ লাখ টাকা চাঁদা দাবি করলে দিতে রাজি না হওয়ায় আমাকে লক্ষ্য করে তিনটি গুলি ছুড়ে।” 

মুহিদ আরও বলেন, “আমি ও আমার পরিবার নিরাপত্তা নিয়ে শঙ্কায় আছি। প্রশাসনের নিকট আহ্বান জানাচ্ছি, তাকে যেন দ্রুততম সময়ে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হয়।”

নরসিংদী সদর থানার ওসি তানভীর আহমেদ বলেন, “জেলখানার মোড়ে মোল্লা ট্রেডার্স নামক একটি দোকানে গুলি করার সিসি ক্যামেরার ফুটেজ দেখেছি। এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার সঙ্গে জড়িতকে আটক করতে আমাদের বেশ কয়েকটি টিম কাজ করছে। আশা করছি, দ্রুততম সময়ে তাকে আইনের আওতায় আনা যাবে।”

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.