× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গরু চুরি করতে এসে ট্রাক রেখে পালালো চোরের দল

কালকিনি ও ডাসার (মাদারীপুর) প্রতিনিধি

০৪ জুন ২০২৪, ১৬:৫৩ পিএম

মাদারীপুরের ডাসারে গরু চুরি করতে এসে ধাওয়া খেয়ে ট্রাক রেখে পালিয়ে যায় চোরের দল চক্র। পরে থানা পুলিশ এসে জব্দ করে ট্রাকটি।

গতকাল সোমবার গভীর রাতে  ডাসারে  গরু চুরি করতে এসে জনতার ধাওয়া খেয়ে  শশিকর চৌমুহনী এলাকায় ট্রাক রেখে দৌড়ে পালিয়ে যায় চোরের দলবল।

স্থানীয় সূত্রে জানা গেছে, কিছুদিন আগে উপজেলার ভেরি বাঁধের রাস্তার পাশে ডাসার ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বাদল মাতুব্বর মেম্বারের গোয়াল ঘর থেকে তিনটি গরু ট্রাকে করে নিয়ে চলে যায় চোরের দল। এছাড়াও  বিভিন্ন স্থানে বিগত দিনে গরুর চুরির ঘটনা ঘটে। এতে করে এলাকায় গরুর খামারি ও গরুর মালিকদের  মধ্যে আতংক বিরাজ করে। তারা নিয়মিত রাতে মহল্লায় পাহারার ব্যবস্থা করে। গত সোমবার রাতে চোরের দল ট্রাক নিয়ে এলাকায় গরু চুরি করতে আসলে লোকজন টের পেয়ে চোরের দলকে ধাওয়া দিলে ট্রাক নিয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ট্রাক নিয়ে শশিকর চৌমুহনী গিয়ে অবস্থার বেগতিক দেখে রাস্তার উপর  ট্রাক রেখেই পালিয়ে যায় চোরের দল। পরে পুলিশ এসে জব্দ করে ট্টাকটি ডাসার থানায় নিয়ে যায়।

এবিষয়ে ভুক্তভোগী সাবেক ইউপি সদস্য বাদল মাতুব্বর মেম্বার জানান, আমার তিনটি গবাদি পশু গরু  চুরি করে নিয়ে গেছে চোরের দল।এতে আমার তিন লক্ষ টাকার ক্ষতি হয়েছে। তিনদিন আগে গরু চুরি করতে এসে চোরের দল ধাওয়া খেয়ে ট্রাক রেখে পালিয়ে যায়। আমি চোরদের কঠিন শাস্তি দাবি করি। আমি তাদের বিরুদ্ধে মামলা করবো।

নবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান বাবু দুলাল তালুকদার বলেন, আমাদের এলাকায় অনেকগুলো গরু চুরি হয়েছে।ইতিমধ্যে এলকায় পাহারা জোড়দার করা হয়েছে। এলাকায় গরু চুরি করতে এসে ধাওয়া খেয়ে ট্রাক রেখে পালিয়ে যায় চোর চক্র।

এ ব্যাপারে ডাসার থানার অফিসার ইনচার্জ এস এম শফিকুল ইসলাম জানান, ডাসার থানায় একটি ট্রাক জব্দ আছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.