× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কিশোরগঞ্জে ডোবা থেকে বুদ্ধিপ্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি

০৪ জুন ২০২৪, ২২:৪৫ পিএম

কিশোরগঞ্জে নিখোঁজ হওয়ার সাত দিন পর একটি ডোবা থেকে মদিনা আক্তার (২৭) নামে এক বুদ্ধিপ্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৪ জুন) সদর উপজেলার বিন্নাটি এলাকার একটি ডোবায় ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয়ের লাশটি উদ্ধার করে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ।

পরে স্বজনেরা গিয়ে পাকুন্দিয়া থেকে নিখোঁজ হওয়া বুদ্ধিপ্রতিবন্ধী মদিনার মরদেহ হিসেবে শনাক্ত করেন বলে জানা গেছে। মদিনা আক্তার পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া গ্রামের আবু তাহেরের মেয়ে। তিনি বুদ্ধি প্রতিবন্ধী। 

মরদেহ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.গোলাম মোস্তফা।

জানা গেছে, মঙ্গলবার সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি চৌরাস্তা এলাকার কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের পাশের একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত নারীর মরদেহটি উদ্ধার করে পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ মরদেহটি পাকুন্দিয়া উপজেলার মদিনা আক্তারের হিসেবে শনাক্ত করেন। খবর পেয়ে পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া গ্রামের নিখোঁজ পরিবারের লোকজন মরদেহটি মদিনার হিসেবে শনাক্ত করেন।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, লাশ উদ্ধার করে পোস্টমর্টেম এর জন্য শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.