× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাজস্থলী উপজেলা চেয়ারম্যান ও নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা

উচ্চপ্রু মারমা রাজস্থলী রাঙ্গামাটি

০৭ জুন ২০২৪, ২০:৫৩ পিএম । আপডেটঃ ০৭ জুন ২০২৪, ২১:২৫ পিএম

রাঙামাটির জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া কুতুরিয়া পাড়া শিব মন্দির ও শ্রী শ্রী রাম ঠাকুর সেবাশ্রম পরিচালনা কমিটির উদ্যোগে রাজস্থলী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান উবাচ মারমা ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হারাধন কর্মকার ও মহিলা ভাইস চেয়ারম্যান গৌতমী খিয়াংকে সংবর্ধনা দিয়েছে।

শুক্রবার (৭ মে) সকাল ৯টায় রাজস্থলী উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ক্রেস দিয়ে সংবর্ধনা জানান। 

এসময় উপস্থিত ছিলেন বাঙ্গালহালিয়া কুতুরিয়া পাড়া শিব মন্দির পরিচালনা কমিটির সভাপতি শ্যামল বিশ্বাস, রাম ঠাকুর সেবাশ্রম পরিচালনা কমিটির সভাপতি আপন দুলাল, সাধারণ সম্পাদক অমর নাথ চৌধুরী টিকলু, সাংবাদিক মিন্টু কান্তি নাথ, অরুপ দাশ রুবেল, লিটন দাশসহ শিব মন্দির ও রাম ঠাকুর সেবাশ্রমের সদস্যবৃন্দরা। 

এসময় সংবর্ধিত অতিথি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান উবাচ মারমা বলেন, আমি এখন রাজস্থলী উপজেলার সর্বস্থরের জনগণের প্রতিনিধি। সকলকে নিয়ে একটি অসাম্প্রদায়িক ও সম্প্রীতির রাজস্থলী গড়ে তুলবো। এতে সকলের সহযোগিতা দরকার।

তারণ্যর আইডল তরুণ সমাজের অভিভাবক ভাইস চেয়ারম্যান হারাধন কর্মকার বলেন, একজন জনপ্রতিনিধি হিসেবে উপজেলার সব মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাব। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে নিতে আপনাদের একান্ত সহযোগিতা দরকার। 


Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.