× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চৌহালী উপজেলাকে ভূমিহীনমুক্ত ঘোষণা করে জমিসহ ঘর হস্তান্তর

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি

১১ জুন ২০২৪, ১৪:৩৭ পিএম

ছবি : প্রতিনিধি

যমুনাবিধৌত সিরাজগঞ্জের চৌহালীতে ভূমিহীনমুক্ত ঘোষণা করে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমে জমির দলিলসহ বাড়ি হস্তান্তরের করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) দুপুর ১২টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর প্রদানের উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের জন্য আবাসন নিশ্চিত করতে সরকারের আবাসন কর্মসূচি আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় পঞ্চম পর্যায়ের দ্বিতীয় ধাপে উপজেলার সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় ১২৭ টি  পরিবারের হাতে ঘরের কাগজপত্র হস্তান্তর করা হয়।

চৌহালী  উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস (পিআইও) হেকমত আলীর সঞ্চালনায় চৌহালী উপজেলা প্রশাসনের  আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চৌহালী উপজেলা নির্বাহী অফিসার  ইউএনও মাহবুব হাসান । প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জের জেলা প্রশাসক মীর মাহবুবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন  নবাগত উপজেলা চেয়ারম্যান মো.তাজ উদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শ্যামল কুমার দত্ত পিপিএম, সদর ইউপি চেয়ারম্যান আবু ছাইদ বিদ্যুৎ প্রমুখ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে উপজেলার ১২৭  ভূমিহীন পরিবার কে  ঘর বরাদ্দ দেয়া হয়। ঘরবাড়ি পেয়ে সন্তোষ প্রকাশ করেন তারা। অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মেম্বার, সরকারি অফিসের কর্মকর্তা ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.