× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাটুরিয়ায় স্বামীসহ তিনজনের নামে গৃহবধূ হত্যার অভিযোগ

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি

২৩ জুন ২০২৪, ১৮:২৬ পিএম

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় পূর্ব চর তিল্লী এলাকায়  কল্পনা আক্তার (২৩) নামের এক  গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটে সাটুরিয়া উপজেলার পূর্বচর তিল্লী এলাকার গোপাল শেখের বাড়িতে,গত ১৭ই জুন রাতে কল্পনা আক্তার মারা যায়। নিহত গৃহবধূ উপজেলার পূর্ব চর তিল্লী এলাকার কান্দু মিয়ার মেয়ে। কল্পনার শ্বশুরবাড়ির লোকজন তাকে আত্মহত্যা বলে থানা পুলিশের খবর দেয় এবং পোস্টমর্টেম শেষে ঈদের দিন তাকে দাফন করে।

নিহতের বাবা কান্দু মিয়া ও নিহত কল্পনার স্বজনদের দাবি, পরকিয়ার কারনের কল্পনাকে গলাটিপে হত্যা করে ঝুলিয়ে রেখেছে তার স্বামী পূর্ব চর তিল্লী এলাকার গোপাল শেখের ছেলে রুবেল মিয়া (২৬)। 

 দীর্ঘ দিন যাবত কল্পনা তার স্বামীর সাথে ঘর সংসার করে আরছে এবং তাদের ঘরে সাত মাসের একটি মেয়েও আছে। কল্পনার মার দাবি আমার মেয়ে ভাল মানুষ তার দুর্বলতার সুযোগে মেয়ের জামাই রুবেল মিয়া অন্য মেয়ের সাথে পরকিয়ায় জরিত আছে,তাই তার মেয়ে কল্পনাকে পরিকল্পিত ভাবে গলাটিপে হত্যা করে।আমি আমার মেয়ের হত্যার বিচার চাই। কল্পনার বাবা মেয়েকে হত্যা করা হয়েছে দাবি করে ১৯ই জুলাই সাটুরিয়া থানায় তিন জনের নাম উল্লেখ করে একটি অভিয়োগ দায়ের করেন। এ বিষয় জানতে অভিযুক্ত স্বামী রুবেল মিয়াকে ফোন দিলে তাকে ফোনে পাওয়া যায়নি।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান,মেয়ের বাবা বাদি হয়ে একটি হত্যার অভিয়োগ দায়ের করেছে, প্রাথমিক ভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.