× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পরিবার নিয়ে ভারত ভ্রমণে গিয়ে ফেরা হল না জুনায়েদের

সিলেট প্রতিনিধি

২৩ জুন ২০২৪, ১৮:২৮ পিএম

ঈদে স্ত্রী-সন্তান নিয়ে ভারতে ভ্রমণ শেষে ফেরার পথে মো. জুনায়েদ হোসেন (৪৫) নামে এক বাংলাদেশি নাগরিকের মৃত্যু হয়েছে। তিনি ঢাকার শের-ই-বাংলা নগর শ্যামলী এলাকার মো. ইকবাল হোসেনের ছেলে।

শনিবার (২২ জুন) সন্ধ্যা পৌনে ৬টার দিকে ভারতের ডাউকি ইমিগ্রেশন হয়ে দেশে ফেরার পথে অসুস্থ হয়ে মারা যান তিনি। পরে রাত সাড়ে ১২টার দিকে ডাউকি ইমিগ্রেশন পুলিশ জুনায়েদের মরদেহ বাংলাদেশের তামাবিল ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করে। পরে তামাবিল ইমিগ্রেশন পুলিশ মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করে।
 
তিনি জানান, গত বুধবার (১৯ জুন) স্ত্রী-সন্তানদের নিয়ে ভারত ভ্রমণে যান জুনায়েদ। শনিবার বিকেলে সিলেটের তামাবিল বন্দর দিয়ে দেশে ফেরার জন্য ভারতের ডাউকি ইমিগ্রেশনের সকল কার্যক্রম শেষ করেন তিনি। ইমিগ্রেশন শেষে বিএসএফ গেইটে আসার পর খেয়াল করেন তার তার সন্তানের পাসপোর্টে ভারতের ডাউকি ইমিগ্রেশনের সিল নেই। সিল নেওয়ার জন্য তাৎক্ষণিক তিনি ডাউকি ইমিগ্রেশনের দিকে যান, যাওয়ার পথে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। এসময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

তাৎক্ষণিক ডাউকি ইমিগ্রেশন পুলিশ তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে রাত সাড়ে ১২টার দিকে ডাউকি ইমিগ্রেশন পুলিশ জুনায়েদের মরদেহ তামাবিল ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করে। পরে সেখান থেকে মরদেহ তার স্ত্রী ও স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.