× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বঙ্গবন্ধুর সমাধিতে কাশিয়ানী উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

২৪ জুন ২০২৪, ২১:৫৪ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন কাশিয়ানী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন।

সোমবার (২৪ জুন) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে সকলে বঙ্গবন্ধুর প্রতি বিশেষ সম্মাননা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিটের নীরবতা পালন করেন।

এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, শ্রী শ্রী ওড়াকান্দি ঠাকুরবাড়ির শ্রী পদ্মনাভ ঠাকুর, মতুয়ামাতা শ্রীমতি সুবর্ণা ঠাকুর, শ্রী সম্পদ ঠাকুর, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. মোঃ ফারুক আহমেদ,

সাংগঠনিক সম্পাদক ও কাশিয়ানী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন, কাশিয়ানী উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শেখ কল্পনা,  নবনির্বাচিত কাশিয়ানী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামিনুর রহমান জাপান, মহিলা ভাইস চেয়ারম্যান জিনাত রেহানা খান, কাশিয়ানী উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান ও তাদের প্রতিনিধি সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি '৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তার পরিবারের নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম এবং গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

পরে কাশিয়ানী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.