× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

বরিশাল ব্যুরো

২৫ জুন ২০২৪, ১৮:৪৫ পিএম

ঝালকাঠির নলছিটিতে নিজ চাচাতো ভাইয়ের মেয়ে ভাতিজীকে ধর্ষণের অভিযোগ এনে চাচার বিরুদ্ধে  ‘মিথ্যা’ মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৫ জুন) দুপুরে  উপজেলার দপদপিয়া ইউনিয়নের ভরতকাঠি  এলাকায়  নিজ বাড়িতে  মিথ্যা ও ভিত্তিহীন মামলা থেকে প্রতিকার পেতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগী সাইদুর রহমান শাওন ভরতকাঠি এলাকার হারুন অর রশিদ হাওলাদারের ছেলে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাইদুর রহমান শাওনের স্ত্রী তানহা বলেন,আমার  শ্বশুরের সাথে তার আপন ভাই সুলতান হাওলাদার  ও তার ভাইয়ের ছেলে জসিম হাওলাদারের  সাথে জমিজমা নিয়ে পূর্ব থেকে বিরোধ চলছে। এ নিয়ে  আদালতে ২ টি মামলা চলমান রয়েছে। গত ২৪ মেয়ে বিথি বেগম মেয়ের চাচী বাদি হয়ে জসিম মেয়ে যে আমার স্বামীর সম্পর্কে ভাতিজী হয় তাকে ধর্ষণের অভিযোগ এনে ঝালকাঠি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে ধর্ষণ মামলা দায়ের করেন।এই মামলায় যাদের স্বাক্ষী রাখা হয়েছে এ সম্পর্কে তারা কিছুই জানেন না। আমার স্বামী চলতি মাসের ১০ জুন স্বেচ্ছায় আদালতে হাজির হলে আদালত তাকে জেল হাজতে পাঠান। তার স্বামী যাতে মিথ্যা মামলা থেকে অব্যাহতি পান এজন্য প্রশাসনের দৃষ্টি কামনা করেন তিনি। 

মামলার তদন্তকারী নলছিটি থানার উপ-পরিদর্শক ( এসআই) আমিনুর ইসলাম বলেন, আদালতের করা মামলা তদন্ত করে প্রতিবেদন দাখিল করা হয়েছ।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.