× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কুড়িগ্রামে সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনের নামে থানায় অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি

২৫ জুন ২০২৪, ১৮:৫৩ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে পিস্তল দেখিয়ে গুলি করা হুমকী প্রদানের অভিযোগ এনে সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন ও তার স্ত্রী সন্তানের নামে রৌমারী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

সোমবার বিকেলে অনলাইনে অভিযোগ দায়ের করেন প্রতিমন্ত্রীর প্রতিবেশি রৌমারীর আনোয়ার হোসেন। 

অভিযোগে আনোয়ার হোসেন উল্লেখ করেন, ইতিপুর্বে তার পৈত্রিক সুত্রে পাওয়া ৪৫ শতক জমি জোড় পুর্বক দখল করে নেন মো: জাকির হোসেন। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে উক্ত দখল করা জমিসহ পাশর্^বর্তী জমিতে জোর পুর্বক মাটি ভরাট করার সময় বাধা দিলে জাকির হোসেন, তার স্ত্রী মোছা: সুরাইয়া সুলতানা ও সন্তান মো: সাফায়াত জাকির মারপিট করতে উদ্যত হন। এক পর্যায়ে সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেন পিস্তল দেখিয়ে গুলি করার হুমকী প্রদান করেন।

খোঁজ নিয়ে জানা গেছে কুড়িগ্রামের রৌমারী উপজেলা শহরে বাড়ি সাবে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেনের। তার বাড়ির পাশাপাশি বাড়ি অভিযোগকারী আনোয়ার হোসেনের। দর্ঘিদিন ধরে তাদের মধ্যে জমাজমি নিয়ে বিরোধ চলে আসছিল।

এ বিষয়ে অভিযোগকারী আনোয়ার হোসেন সাংবাদিকদেরকে জানান, আমাকে জীবন নাশের হুমকী দেয়া হয়েছে। আমি ভয়ে আছি। আমার বাপ-দাদার সম্পতি দখল করে নিয়েছে। আমি এর ন্যায় বিচারের জন্য থানায় অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে সাবেক প্রতিমন্ত্রী  মো: জাকির হোসেন সাংবাদিকদের বলেন, এটা আমার বিরুদ্ধে ভুয়া অভিযোগ দাখিল করা হয়েছে। বরং আমি যাতায়াতের জন্য রাস্তা দিয়েছি। সেই রাস্তার মাটি কেটে নিয়ে যাওয়ার বাধা দিলে আমাকে হয়রানীর জন্য এমন ভুয়া অভিযোগ দাখিল করেছে।

অনলাইনে অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে অভিযোগের বিষয় পর্যালোচনা ও তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়ার কথা সাংবাদিকদের জানায় রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ হিল জামান।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.