× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শ্রীপুরে বহুতল ভবনে গৃহবধূ হত্যা, পালিয়েছে স্বামী

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

২৭ জুন ২০২৪, ০৮:১৭ এএম

গাজীপুরের শ্রীপুরে একটি বহুতল ভবন থেকে মীম আক্তার (২২)নামে এক গৃহবধূরকে হত্যা করে তার স্বামী পালিয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। 

বুধবার দুপুরের দিকে উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামের আব্দুস সামাদের বহুতল ভবনের তিনতলা কক্ষ থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মীম আক্তার সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার কেরুয়া ছোটপাড়া গ্রামের ইউসুফ আলীর মেয়ে। সে আল আমিনের স্ত্রী। আল আমিন স্বাদ গ্রুপের স্বাদ টেক্সটাইল মিলে সিনিয়র হেলপার পদে চাকরি করে।

বাড়ির কেয়ারটেকার মো. মোস্তাকিম জানান, তিন মাস আগে মীম-আল আমিন দম্পতি ওই বাড়ির তিন তলার ৩৩ নাম্বার কক্ষে ভাড়ায় উঠেন। বুধবার দুপুর ১টার দিকে আল আমিনের বন্ধু আরিফ বাসায় এসে জানান আল আমিন তার স্ত্রী মীমকে হত্যা করেছে কক্ষে তালা মেরে গিয়েছে। হত্যার পর আল আমিন বিষয়টি কারখানায় গিয়ে আরিফকে জানিয়েছেন। পরে আরিফ বিষয়টি বাড়ির অন্যান্যদের জানালে পুলিশকে খবর দেয়া হয়। পরে বিকেলের দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ। স্বামী আলামিন পলাতক রয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা ঘটনার তদন্তে কাজ করছি। এ বিষয়ে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.