× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চকরিয়ায় মোটরসাইকেল চিনতাই চক্রের ৫ সদস্য অস্ত্রসহ গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি

২৭ জুন ২০২৪, ১৫:০২ পিএম

কক্সবাজারের চকরিয়ায় চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় সংঘবদ্ধ চোর সিন্ডিকেট চক্রের পাঁচজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে চকরিয়া থানা পুলিশ। এসময় তাদের নিকট থেকে একটি অবৈধ অস্ত্র উদ্বার করা হয়েছে।

বুধবার সন্ধ্যা পৌর শহরের নিউ মার্কেটের একটি আবাসিক হোটেল থেকে তাঁদের আটক করা হয়।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী অস্ত্রসহ মোটর সাইকেল চিনতাইকারীর মুলহোতাদের অস্ত্রসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। 

আটক ব্যক্তিরা হলেন চকরিয়া পৌরসভার মগবাজার বিনামারা এলাকার জসিম উদ্দিনের ছেলে কামরুল ইসলাম ছোটন (১৯), উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট রিংভং গ্রামের নুরুল কবিরের ছেলে মাহমুদুল করিম (২৮), পৌরসভার বিনামারা হাশরম মাস্টারপাড়ার এলাকার গিয়াস উদ্দিনের ছেলে তায়েবুল ইসলাম (২২), পৌরসভার পালাকাটা গকাশেম মাস্টারপাড়া গ্রামের আবুল কালামের ছেলে আরফাতুল ইসলাম (২২) ও পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের চেয়ারম্যানপাড়ার মুজিবুল হকের ছেলে মিনহাজুর রহমান নয়ন (২৯)। 

চক্রটি‌তে বিশাল একটি সক্রিয় সদস্য রয়ে‌ছে। তারা বি‌ভিন্ন জায়গা থে‌কে মোটরসাইকেল চিনতাই বা চু‌রি করে মোটরসাইকেল রং যন্ত্রাংশ প‌রিবর্তন ক‌রে নতুন মোটরসাই‌কেল হিসা‌বে বি‌ক্রি ক‌রতেন।

পুলিশ জানায়, বুধবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া পৌরশহরের নিউ মার্কেট এলাকার একটি আবাসিক হোটেলে একদল সংঘবদ্ধ ছিনতাইকারী অবস্থান করার খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। থানার ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে অভিযানে মোটরসাইকেল চোরাই চক্রের মূল হোতাসহ পাঁচ সদস্যকে আটক করা হয়। এ সময় একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।  আটক ছিনতাইকারীরা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ও চকরিয়া পৌরশহরে ছিনতাই ও মোটরসাইকেল চুরিসহ নানা অপরাধ সংগঠিত করে আসছিলেন। 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.