× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

রংপুর ব‌্যু‌রো

২৭ জুন ২০২৪, ২২:৩৬ পিএম

রংপুরের তারাগঞ্জ ও মিঠাপুকুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) সকালে তারাগঞ্জে এবং দুপুরে মিঠাপুকুরে পৃথক এ দুটি দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন তিনজন।

বৃহস্পতিবার সকাল আটটার দিকে তারাগঞ্জ উপজেলার ইকরচালী বাজার এলাকায় রংপুর-দিনাজপুর মহাসড়কে ব্যাটারিচালিত অটোবাইক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম আজাদ (৪৬) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য রবিউল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আবুল কালাম আজাদ ওই উপজেলার চরকডাঙ্গা গ্রামের আব্দুল ওয়াহেদ মিয়ার ছেলে। তিনি ইকরচালীর বালাবাড়িতে অবস্থিত দি এরিস্টোক্যাট ফিড মিলে প্রিন্টিং এন্ড প্যাকেজিং বিভাগে প্রিন্টিং অপারেটর পদে কর্মরত ছিলেন। কর্মস্থল থেকে সকালে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দি এরিস্টোক্যাট ফিড মিলে রাতের দায়িত্ব পালন শেষে বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন আবুল কালাম আজাদ। তিনি ইকরচালী বাজার পৌঁছলে মহাসড়কের দক্ষিণ পাশে বাসস্টান্ডে নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারিচালিত অটোবাইকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় আজাদের। স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে আহত অবস্থায় আরও তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান।

তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান শরীফুল ইসলাম বলেন, সকালে ইকরচালী বাজারে ব্যাটারিচালিত অটো-মোটরসাইকেল সংঘর্ষে আবুল কালাম আজাদ নামে একজন নিহত হয়েছেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দি এরিস্টোক্যাট ফিড মিলে কর্মরত আমিনুর মমিন জানান, রাতের ডিউটি শেষে সকালে বাড়ি ফেরার সময় দুর্ঘটনায় তার মৃত্যু হয়। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে গ্রামের বাড়িতে  জানাজার নামাজ শেষে মরহুমের দাফনকার্য সম্পন্ন করা হয়।

অন্যদিকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে মিঠাপুকুর উপজেলার ১৬নং মির্জাপুর ইউনিয়নের বেলতলি বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় লিখন মিয়া (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহত লিখন মিয়া শিব বাজার ফকিরপাড়া গ্রামের মনোয়ার ডাক্তারের ছেলে।

প্রত‍্যক্ষদর্শী সূত্রে জানা যায়, লিখন মিয়া নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে করে বেলতলী বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে দ্রুতগতির একটি ট্রাক লিখনের মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে, ট্রাকটির চালক পালিয়ে যাওয়ায় চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে।

এ বিষয়ে মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, ট্রাকচালককে আটক করা হয়েছে। ভুক্তভোগীর পরিবার অভিযোগ করলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.