× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কবিরহাট হবে দেশের সেরা উপজেলা: হাজী ইলিয়াছ

নোয়াখালী প্রতিনিধি

২৭ জুন ২০২৪, ২২:৩৯ পিএম

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরব হয়ে উঠেছে দেশের রাজনৈতিক অঙ্গন। সর্বত্রই চলছে আলোচনা ও বইছে নির্বাচনী হাওয়া।সারা দেশের ন্যায় আলোচিত নোয়াখালীর কবিরহাট উপজেলাতেও নবীন এবং প্রবীণসহ সম্ভাব্য প্রার্থীরা শুরু করেছেন তাদের প্রচার প্রচারণা। সম্ভাব্য প্রার্থীদের সমর্থকেরাও বিভিন্ন ভাবে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

নোয়াখালী কবিরহাট উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে ও আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মোঃ ইলিয়াছ 

কবিরহাট উপজেলা চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী হাজী মোঃ ইলিয়াছ সর্বস্তরের জনগণ ও দেশবাসীকে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন,আমি যদি বাংলাদেশ আওয়ামীলীগ থেকে কবিরহাট উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন পাই এবং জনগণ যদি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে তাহলে নোয়াখালীর কবিরহাট উপজেলাকে বাংলাদেশের সেরা উপজেলা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। 

এছাড়া তিনি বর্তমানে সুন্দলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী ইদ্রিস মিয়ার সন্তান। কবিরহাট উপজেলা সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিভিন্ন ইউনিয়নে এবং বাজার গুলোতে দোকান গুলোতে হ্যান্ডবিল বিতরণ,মাইকিং ও পথসভা করেছে।

পথ সভায় এসে তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,আমি সব সময় মানুষের পাশে ছিলাম। ভবিষ্যতেও সুখে দুঃখে পাশে থাকব,সন্ত্রাস,মাদক,ইভটেজিং, কিশোর গ্যাং,বাল্য বিয়ে ও যে কোনো ধরনের যৌন হয়রানি প্রতিরোধ করে কবিরহাট উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তর করব। এজন্য আমাদের সকলে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে।

এ সময় কবিরহাট পৌরসভার কাউন্সিলর মোহন চৌধুরী, কবিরহাট পৌরসভা যুবলীগের সহ-সভাপতি আলাউদ্দিন,সাংগঠনিক সম্পাদক মো.শরীফ উপস্থিত ছিলেন।

এছাড়া তিনি আরও বলেন, বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করতে হবে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.