× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলবে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ কাজের উদ্বোধন

তুহিন ফয়েজ, মতলব (চাঁদপুর) প্রতিনিধি

০৯ জুলাই ২০২৪, ১৭:৫২ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। 

৮ জুলাই উপজেলার বাবুরহাট-মতলব-পেন্নাই সড়কের নবকলস এলাকায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ কাজের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আবুল হোসেন। 

উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব আবুল হোসেনের সহধর্মিণী প্রকৌশলী ফেরদৌসি বারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতিমা সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল প্রমুখ। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতিমা সুলতানা বলেন, উপজেলা পর্যায়ে এ ধরনের একটি স্টেডিয়াম নির্মাণের ফলে উৎফুল্ল এলাকার মানুষ। সারাদেশে গ্রাম পর্যায়ে খেলাধুলার মানোন্নয়ন এবং প্রসারে উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ নিঃসন্দেহে বর্তমান সরকারের একটি ভালো উদ্যোগ। এলাকায় মাঠ থাকলেও সেখানে খেলাধুলার ভালো কোনো পরিবেশ নেই। ফলে মতলবে স্টেডিয়ামটি নির্মিত হলে এলাকার ক্রীড়া প্রেমীরা তাদের প্রতিভা বিকাশের সুযোগ পাবে।

উল্লেখ্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে ও জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে প্রায় ৬শ কোটি টাকা ব্যয়ে তিন একর জায়গার শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ শুরু হয়েছে আগামী ৯ মাসের মধ্যে শেষ হওয়ার কথা রয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.