× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চাঁপাইনবাবগঞ্জে জোড়া খুনের ঘটনায় আরও ৪ আসামি গ্ৰেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

০৯ জুলাই ২০২৪, ১৮:০৩ পিএম

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম ও স্কুল শিক্ষক মতিন আলী হত্যাকাণ্ডে দায়ের হওয়া মামলায় আরও চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গতকাল সোমবার চট্টগ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুয়ায়ী ৩৩ টি ককটেল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তবে, তিনি গ্রেপ্তারকৃতদের নাম-পরিচয় প্রকাশ করেননি। 

অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামিদের অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রামে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। সেখান থেকে এজাহারভুক্ত চার আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া চারজনই হত্যাকাণ্ডে সরাসরি জড়িত বলেও দাবি করেন তিনি। 

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ গতকাল সোমবার রাতে এবং মঙ্গলবার সকালে শিবগঞ্জ উপজেলার ঢোরবোনা এলাকায় অভিযান চালায়। সেখান থেকে ৩৩টি ককটেল উদ্ধার করা হয়েছে। পরে ককটেলগুলোর বিস্ফোরণ ঘটানো হয়।

প্রসঙ্গত, গত ২৭ জুন জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি এলাকায় হত্যা করা হয় নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম এবং তার সহযোগি স্থানীয় একটি বিদ্যালয়ের শিক্ষক মতিন আলী। জোড়া হত্যাকাণ্ডের ঘটনায় আব্দুস সালামের স্ত্রী ফেরদৌসী বেগম বাদী হয়ে ৫২ জনের নাম উল্লেখ ও নাম না জানা আরো ২০-২৫ জনকে আসামি করে মামলা করেন। পুলিশ এ মামলায় এখন পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করেছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.