× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

৮ বছর আত্মগোপনে থাকার পর গ্রেপ্তার

২১ মার্চ ২০২২, ১১:১৮ এএম

জামিন নিয়ে কারাগার থেকে বের হয়ে আত্মগোপনে ছিলেন তারা । আট বছর পর অবশেষে ফেনির পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন ১৭ মামলার এক আসামি এবং তার স্ত্রী।

গ্রেপ্তারকৃত আবদুল মোমিন (৫৫) এবং তার স্ত্রী কোহিনুর বেগমের (৪৫) বাড়ি ফেনীর সোনাগাজী উপজেলার সদর ইউনিয়নের চর খোয়াজ গ্রামে। কোহিনুরও একটি মামলার আসামি।

রোববার বিকেলে ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান।

চেক জালিয়াতি, অর্থ আত্মসাৎ ও প্রতারণার দুটি মামলায় ২০১২ সালে আবদুল মোমিনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ। পরে জামিনে বের হয়ে তিনি স্ত্রীকে নিয়ে আত্মগোপনে চলে যান।

সোনাগাজী মডেল থানার এসআই মো. জাহাঙ্গীর আলম বলেন, ২০১২ থেকে ২০১৫ সাল পর্যন্ত সময়ে চেক জালিয়াতি, অর্থ আত্মসাৎ ও প্রতারণার ১৭টি মামলা হয় আবদুল মোমিনের বিরুদ্ধে। তার স্ত্রী কোহিনুর বেগমের বিরুদ্ধে একটি মামলা হয়।

এর মধ্যে ২০১৪ সালে আদালত মোমিনকে তিনটি মামলায় ৬ মাসের কারাদণ্ড এবং অর্থদণ্ড দেয়। অন্য মামলাগুলোতেও স্বামী ও স্ত্রী দুজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

এসআই জাহাঙ্গীর আলম বলেন, “মোমিন প্রায়ই স্থান পরিবর্তন করায় তাকে আটক করতে পুলিশের বেগ পেতে হয়েছে।”

সোমবার মোমিন ও তার স্ত্রীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.