× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গোবিন্দগঞ্জে ফেসবুক পোস্টেই হারিয়ে যাওয়া মিমি ফিরে পেল পরিবার

গোবিন্দগঞ্জ প্রতিনিধি

২৫ মার্চ ২০২২, ২১:৫৩ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ  পৌরশহরে গতকাল সন্ধ্যায় বাকপ্রতিবন্ধি (মেয়েটির নাম) আনারকলি আকতার মিমিকে অপরিচিত দেখে এবং সন্দেহজনক গতিবিধির কারণে প্রশ্ন করা হয় তার পরিবার ও বাড়ির ঠিকানা সম্পর্কে।সে কিছুই বলতে পারছিলনা। স্থানীয় লোকজন জরুরী সেবা ৯৯৯ ফোন দিলে গোবিন্দগঞ্জ থানা পুলিশ মেয়েটিকে উদ্ধার করে।

হারিয়ে যাওয়ার খবর ফেসবুকে পোস্ট হলে ছোট্ট মিমিকে কেন্দ্র করে সেই ফেসবুকের পোস্ট পুরো গোবিন্দগঞ্জ মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

মেয়েটির নাম- আনারকলি আকতার মিমি, মেয়ের বাবার নাম অ্যাডভোকেট আজিজার রহমান, মায়ের নাম- মর্জিনা বেগম, গ্রাম- নেপালতলী, গাবতলী, বগুড়া।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দিন জানান, মেয়েটি ঘুড়তে ঘড়তে একা একা বাসে উঠে পরে এবং গোবিন্দগঞ্জে এসে নামে।গতকাল রাতে বাবা মা ফেসবুকের মাধ্যমে মেয়ের সন্ধান পেলে গোবিন্দগঞ্জ থানায় যোগাযোগ করলে ওই রাতেই  গোবিন্দগঞ্জ থানায় উপস্থিত হয়ে তাদের সন্তানকে সনাক্ত করে। সেই মোতাবেক গোবিন্দগঞ্জ থানার মাধ্যমে অফিসার ইনচার্জ ইজার উদ্দিন উদ্ধারকৃত মিমিকে তার পরিবারের হাতে তুলে দেন। নিখোঁজ সন্তানকে ফিরে পেয়ে আনন্দে আত্মাহারা হয়ে পরেন পরিবার। মেয়েটির সংবাদ প্রচারে সহযোগীতা করার জন্য সাংবাদিকসহ ফেসবুক বন্ধুদের আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইজার উদ্দিন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.