× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মুন্সিগঞ্জে বাল্কহেড ডুবি, নিখোঁজ ২

২৬ মার্চ ২০২২, ১১:০৯ এএম

মুন্সিগঞ্জ সদর উপজেলার ধলেশ্বরী নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় সিমেন্টবোঝাই একটি বাল্কহেড ডুবে গেছে। এ ঘটনায় বাল্কহেডের দুজন নিখোঁজ আছেন। আজ শনিবার সকাল পৌনে ৬টার দিকে ধলেশ্বরী নদীর মুন্সিগঞ্জ লঞ্চ ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ ব্যক্তিরা হলেন, বাল্কহেড শ্রমিক মো. শরিফুল ইসলাম (২৫) ও মো. নুর ইসলাম (৪৮)। তাদের দুজনের বাড়ি পাবনায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আজ সকালে ৭ হাজার বস্তা সিমেন্ট নিয়ে একটি বাল্কহেড মুন্সিগঞ্জের ক্রাউন সিমেন্ট ফ্যাক্টরি এলাকা থেকে পাবনার নগরবাড়ী দিকে যাচ্ছিল। সিমেন্টবোঝাই বাল্কহেড মুন্সিগঞ্জ লঞ্চ ঘাট এলাকার কাছাকাছি এলে ঢাকামুখী যাত্রীবাহী লঞ্চ এমভি জাহিদ-৩ বাল্কহেডের ওপরে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই ডুবে যায় বাল্কহেড।

বাল্কহেডে থাকা শ্রমিক জুয়েল রানা বলেন, তিনিসহ পাঁচজন শ্রমিক ছিলেন। দুর্ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় তাঁরা তিনজন উদ্ধার পান। তবে তাদের সহকর্মী শরিফুল ও নুর ইসলাম নিখোঁজ আছেন।

মুক্তারপুর নৌ-পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক মো. লুৎফর রহমান প্রথম আলোকে বলেন, সকাল পৌনে ৬টার দিকে ঘটনাটি ঘটে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে উদ্ধার তৎপরতা শুরু করা হয়। উদ্ধার তৎপরতায় নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল আছে। নিখোঁজ ব্যক্তিদের সন্ধানে কাজ করছে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.