× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টাঙ্গাইলে স্কুল শিক্ষার্থীকে গলাকেটে হত্যার ঘটনায় প্রধান আসামি আটক

টাঙ্গাইল প্রতিনিধি

২৬ মার্চ ২০২২, ১৭:১১ পিএম

র‌্যাবের হাতে আটক হত্যা মামলার আসামি বিপ্লব। ছবি: সংবাদ সারাবেলা

টাঙ্গাইলের কালিহাতীতে চাঞ্চল্যকর স্কুল শিক্ষার্থীকে গলা কেটে হত্যার ঘটনার রহস্য উদঘাটন করেছে র‌্যাব-১২। এ হত্যাকাণ্ডের প্রধান আসামিকে আটক করেছে র‌্যাব।

শনিবার (২৬ মার্চ) দুপুরে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এরশাদুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

আটককৃত বিপ্লব (১৮) উপজেলার আগবানিয়ারা এলাকার নবু মিয়ার ছেলে। সে পেশায় একজন ইট ভাটার শ্রমিক।

কোম্পানি কমান্ডার এরশাদুর রহমান বলেন, বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে শুক্রবার (২৫ মার্চ) রাতে এলেঙ্গা থেকে বিপ্লবকে আটক করা হয়। আটকের পর বিপ্লব বিভিন্ন তথ্য দিয়ে বিভান্তির চেষ্টা করে। পরে বিপ্লব র‌্যাবের কাছে হত্যার ঘটনার বর্ণনা করে দোষ স্বীকার করে। বিপ্লবের দেয়া তথ্য মতে স্কুল শিক্ষার্থী রাহাতের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, গত ২২ মার্চ রাতে কালিহাতী উপজেলার কাগুজিপাড়া বাজারে লুডু খেলা নিয়ে রাহাতের সাথে বিপ্লবের ঝগড়া হয়েছিল। এতে রাহাতের উপর ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার পরিকল্পনা করে। পরে তাকে ওইদিন রাতেই হত্যা করা হয়।

এদিকে রাহাত বাড়িতে না যাওয়ায় ও তার মোবাইল ফোন বন্ধ পাওয়ায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে গত ২৩ মার্চ ভোর ৪ টার দিকে পুকুর থেকে রাহাতের ভাসমান ছেলের লাশ উদ্ধার করা হয়।

তিনি জানান, বিপ্লব একাই এ হত্যা করে। পরে তাকে কালিহাতী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। গত ২৪ মার্চ রাহাত তালুকদারের বাবা বাদী হয়ে থানায় মামলা মামলা দায়ের করেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.