× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাজিরপুরে পুলিশি বাঁধায় শহিদ মিনারে শ্রদ্ধা জানাতে পারেনি বিএনপি

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

২৬ মার্চ ২০২২, ১৭:২০ পিএম

সংবাদ সংম্মেলনে বক্তব্য রাখছেন নাজিরপুর উপজেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম খান।

পিরোজপুরের নাজিরপুরে পুলিশি বাঁধার কারণে স্বাধীনতা দিবস উপলক্ষে নাজিরপুর কলেজ শহীদ মিনারে মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে উপজেলা বিএনপি ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে পারেনি বলে অভিযোগ উঠেছে।

শনিবার (২৬ শে মার্চ) সকাল ৯টার দিকে এর প্রতিবাদে নাজিরপুর উপজেলা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সংম্মেলনে এসব কথা বলেন নাজিরপুর উপজেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম খান।

সে সময় সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম খান বক্তব্যে বলেন, আজ মহান স্বাধীনতা দিবস। যারা তাজা রক্তের বিনিময়ে আমাদের দেশ স্বাধীন করেছেন তাদের শ্রদ্ধা জানাতে গেলে পুলিশ আমাদেরকে ফুল দিতে বাঁধা দেয়। দলের কয়েকজন নেতাকর্মীও আহত হয়েছেন।

তিনি আরও বলেন, পুলিশ জনগনের বন্ধু। পুলিশ কোন রাজনৈতিক নেতাকর্মী নয়। তারা কেন আমাদের ফুল দিতে বাধা দিবে আমাদের ব্যনার ছিনিয়ে নিবে। আমাদের ছাত্রনেতাদেরকে শহীদ মিনারে বসে লাঞ্চিত করবে এবং আমাদের ছেলেদের ভিডিও রেকর্ডের মোবাইল ছিনিয়ে নিয়ে ভিডিও ডিলেট করবে। আমরা সংঘাত এড়ানোর জন্য উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে না গিয়ে কলেজ শহীদ মিনারে গিয়েছি তারপরেও আমাদের পুলিশের বাঁধার মুখে পরতে হয়েছে। আমরা শান্তিপূর্ণভাবে শহীদদের স্মরণে ফুল দিতে চেয়েছিলাম। কিন্তু কয়েকজন পুলিশ অফিসারের নেতৃত্বে আমাদের ফুল দিতে বাধা দিলে আমরা ফিরে আসি। এদেশে কোন গণতন্ত্র নেই, আমরা এর সঠিক বিচার চাই।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবির জানান, বিএনপির এই অভিযোগের সত্যতা নাই। তাদের ফুল তারা দিবে আমাদের বাধা দেওয়ার কিছু নাই। তবে আমি শুনেছি নিজেদের অভ্যন্তরীণ বিবাদের কারণে তারা ফুল দেওয়া থেকে বিরত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.