× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চৌহালীতে মহান স্বাধীনতা দিবস পালিত

চৌহালী ( সিরাজগঞ্জ) প্রতিনিধি

২৬ মার্চ ২০২২, ০৮:০২ এএম

মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালিত হচ্ছে চৌহালী উপজেলায়। এ উপলক্ষে সকালে শহীদ মিনারে  ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়া ও প্রশাসনের উদ্যোগে বিজয় র‌্যালি বের করা হয়েছে।

এসময় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ,পুলিশ প্রশাসন, মুক্তিযুদ্ধা সংসদ, প্রেসক্লাব, আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল এতে অংশ নেন। ফুলেল শ্রদ্ধার আগে স্বাধীনতা যুদ্ধে শহীদের আত্নার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন ও বিশেষ দোয়া করা হয়।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন (চৌহালী বেলকুচি) আসনের মাননীয় সংসদ মমিন মন্ডল এমপি,  উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফারুক সরকার,  উপজেলা নির্বাহী অফিসার আফসানা ইয়াসমিন , উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. তাজ উদ্দিন,  চৌহালী  থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম , ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন, কৃষি কর্মকর্তা জেরিন আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মজনু মিয়া, মহিলা বিষয়ক কর্মকর্তা শামীম জাহিদ তালুকদার, মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফ সরকার, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর ফিরোজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন,  সহ সরকারি-বেসরকারি বিভিন্ন অফিসের কর্মকর্তা ও কর্মচারি বৃন্ধ।

পরে চৌহালী সরকারি কলেজ মাঠে  কুচকাওয়াজ ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.