× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদকাসক্ত বাবার হাতে শিশুকন্যা খুন

সিরাজগঞ্জ প্রতিনিধি

৩১ মার্চ ২০২২, ২১:৪৬ পিএম । আপডেটঃ ৩১ মার্চ ২০২২, ২১:৪৭ পিএম

র‌্যাবের হাতে আটক রঞ্জু মিয়া।

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মাদকাসক্ত বাবা নিজের তিন মাস বয়সী শিশুকন্যাকে আছাড় মেরে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। ওই শিশুর পিতা রঞ্জু মিয়াকে (২৫) র‌্যাব ইতোমধ্যে আটক করেছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেলে র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

আটক রঞ্জু মিয়া উল্লাপাড়ার সলঙ্গা ইউনিয়নের চৌবিলা গ্রামের আব্দুর রহিমের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সলঙ্গার চৌবিলা পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রঞ্জা মিয়ার (২৫) সঙ্গে প্রায় ৩ বছর আগে পাশের জয়নগর গ্রামের নজরুল ইসলামের মেয়ে জান্নাতি খাতুনের বিয়ে হয়। রঞ্জা মিয়া অতিরিক্ত মাদক সেবন এবং যৌতুকের জন্য বার বার চাপ দেওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগেই থাকত। 

একপর্যায়ে গর্ভবতী অবস্থায় জান্নাতি খাতুন তার বাবার বাড়ি চলে যান। যাওয়ার কিছুদিন পরে একটি কন্যা সন্তান জন্ম দেন তিনি। দুই পরিবারের আলোচনার মধ্যে সমঝোতা হওয়ায় মঙ্গলবার (২৯ মার্চ) রাতে স্ত্রী ও শিশুকন্যাকে বাড়িতে নিয়ে আসেন রঞ্জা।

বুধবার (৩০ মার্চ) বিকেলে শিশু সন্তানকে ঘরে ঘুম পাড়িয়ে রেখে জান্নাতি পরিবারের কাজ করছিলেন। সে সময় রঞ্জু তার নিজের মেয়েকে মাটিতে আছাড় দেন ও লাথি মারেন। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। ঘটনার পর থেকেই রাইসার বাবা রঞ্জা পলাতক ছিলেন।

এ ঘটনায় শিশুটির মা জান্নাতি খাতুন বাদী হয়ে থানায় মামলা করেছেন। পরে র‌্যাব-১২’র সদস্যরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভোর রাতে সলঙ্গা থানার গোজা ব্রিজ এলাকায় থেকে রঞ্জা মিয়াকে আটক করা হয়। বিকাল সাড়ে ৪টায় আটক রঞ্জা মিয়াকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.