× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলব উত্তরে স্থানীয় সাংবাদিকদের সাথে পরিকল্পনা প্রতিমন্ত্রীর মতবিনিময়

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

১৭ এপ্রিল ২০২২, ২৩:৪৩ পিএম

মতলব উত্তরে স্থানীয় সাংবাদিকদের সাথে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলমের মতবিনিময় সভা ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয় ৷ ছবি: সংবাদ সারাবেলা

চাঁদপুরের মতলব উত্তরে স্থানীয় সাংবাদিকদের সাথে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলমের  মতবিনিময় সভা  ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ এপ্রিল)  চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের নিজ বাসভবনে স্থানীয় সাংবাদিকদের উন্নয়ন বিষয়ক এই মতবিনিময় সভা ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয় ৷

মতবিনিময়ে পরিকল্পনা প্রতিমন্ত্রী  ড.শামসুল আলম  চাঁদপুরে বিগত সময়ের উন্নয়ন এবং ভবিষ্যতে আরও উন্নয়ন পরিকল্পনাসহ সাংবাদিকদের কল্যাণের বিষয়েও কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, চাঁদপুরকে নিয়ে অনেক স্বপ্ন রয়েছে আমার। শুধু আপনাদের সহযোগিতা চাই। আমরা গণতন্ত্র ও উন্নয়নের যৌথ যাত্রায় আলোকিত সমাজ গড়ার যোগ্য সঙ্গী হবো।

আপনাদের শ্রদ্ধা, ভালোবাসায় সিক্ত হয়ে আপনাদের পাশে আছি, ভবিষ্যতেও থাকবো। আপনারা দোয়া করবেন, মন্ত্রী হওয়া বড় কথা নয়, যখন যে দায়িত্বে থাকি সে দায়িত্ব যেন ন্যায় ও নিষ্ঠার সাথে পালন করতে পারি।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখহাসিনার আমলে বাংলাদেশের দ্রুত উন্নয়ন হয়েছে ৷ আমি সরকারের পাশে থেকে দেশের জনগণের উন্নয়নে কাজ করছি ৷ নিয়ম শৃঙ্খলা বজায় রেখে আওয়ামীলীগকে শক্তিশালী করার লক্ষে এবং জনগণের কল্যাণে প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক আমি রাজনীতি করব ইনশাআল্লাহ ৷ তবে এই মুহূর্তে আমি এমপি রাজনীতি করব না ৷

মতলব-গজারিয়া সেতু নির্মাণ সম্পর্কে প্রতিমন্ত্রী বলেন, মতলব-গজারিয়া সেতু এই সরকারের আমলেই বাস্তবায়ন হবে ইনশাআল্লাহ ৷

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, সহকারী কমিশনার ভূমি মো. হেদায়েদ উল্লাহ, ওসি মোহাম্মদ শাহজাহান কামাল, মতলব উত্তর উপজেলা  প্রেসক্লাবের সাবেক সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশাহ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক সংবাদ সারাবেলা পত্রিকার মতলব প্রতিনিধি মো. তুহিন ফয়েজসহ আরও অনেক সাংবাদিক উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.