× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাজশাহীতে বাস-ট্রাকের সংঘর্ষে হেলপার নিহত

২০ ডিসেম্বর ২০২১, ১৯:১৯ পিএম

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার ভরুয়াপাড়া এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার এ দুর্ঘটনা ঘটে। এতে খোয়াজ আলী (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি বাসের হেলপার ছিলেন। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন।

নিহত ব্যক্তির বাস হেলপার খোয়াজ আলী পুঠিয়া উপজেলার পালপাড়া গ্রামের  জালাল উদ্দীনের ছেলে। দুর্ঘটনায় আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার পর খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পুঠিয়া সদর স্টেশন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে যায় এবং উদ্ধার কাজ শুরু করে। তারা আহতদের ঘটনাস্থল থেকে হাসপাতালে পাঠায়। এরমধ্যে খোয়াজ আলীকে জরুরি বিভাগে নেওয়ার পরপরই মৃত ঘোষণা করেন চিকিৎসক।

রাজশাহীর বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, রাজশাহীর আমচত্বর-বেলপুকুর বাইপাস সড়ক হয়ে একটি যাত্রীবাহী বাস নাটোরের দিকে যাচ্ছিল। আর নাটোর থেকে রাজশাহী অভিমুখে আসছিল একটি ট্রাক। বেলপুকুর থানার ভরুয়াপাড়া এলাকায় পৌঁছানোর পর বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা যৌথভাবে উদ্ধার কাজ চালায়। 

রামেক হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়েছে বলে তারা খবর পেয়েছেন। সড়ক থেকে দুর্ঘটনাকবলিত যানবাহন সরিয়ে রাস্তা আবারও চলাচলের জন্য স্বাভাবিক করার চেষ্টা চলছে বলে জানান- এই পুলিশ কর্মকর্তা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.