× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চাঁদপুর বাসস্ট্যান্ড থেকে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

০৮ মে ২০২২, ০১:১৭ এএম

চাঁদপুর বাসস্ট্যান্ড থেকে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক৷

ঈদের ছুটিতে বেড়াতে যাচ্ছে এমন কৌশলে লাগেজ ভর্তি গাঁজা পাচার করছিল স্বামী-স্ত্রী পরিচয়দানকারী দুজন গাঁজা পাচারকারী । কিন্তু মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টিমের চোখ ফাঁকি দিতে পারেনি তারা। অবশেষে তাদের বহন করা লাগেজে মিলল ১৫ কেজি গাঁজা। যার আনুমানিক মূল্য ৪ লক্ষ ৫০ হাজার টাকা।

৬ মে শুক্রবার বিকেল সাড়ে ৩টায় চাঁদপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। গাঁজাসহ আটক স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করে নিয়ে যায়া হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের পরিদর্শক বাপন সেন জানান, সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুনের সার্বিক তত্বাবধানে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন বাসস্ট্যান্ডস্থ ফয়সাল শপিং কমপ্লেক্সের পূর্ব পার্শ্বে মোঃ মজিদ হাওলাদার চায়ের দোকানের সামনে ফুটপাতের উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় লাগেজ তল্লাশী করে আসামী মোঃ সুমন (২৫), পিতা-আবুল কাশেম, মোসাঃ সাথী (২৬), স্বামী-মোঃ সুমন, পিতা-মৃত ইউনুস মিয়া উভয়কে ১৫ (পনের) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এই দম্পত্তি কুমিল্লা থেকে গাঁজার চালান অন্যত্র পাচার করার জন্য চাঁদপুর বাসস্ট্যান্ডে আসে। তাদেরকে চাঁদপুর সদর মডেল থানায় সোপর্দ করে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.