× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নারীর পক্ষ নেওয়ায় বাসে ঢাবির দুই শিক্ষার্থীর ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক

০৮ মে ২০২২, ০২:৩৫ এএম

ছবি: সংগৃহীত

ঈদের ছুটি শেষে ক্যাম্পাসে ফেরার পথে চলন্ত বাসে এক নারীকে হেনস্তা করতে দেখে প্রতিবাদ করায় ঢাবির দুই শিক্ষার্থীর ওপর হামলার ঘটনা ঘটে। এ সময় বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী আহত হয়েছেন।

আজ শনিবার (৭ মে) দুপুরে বাবুবাজার সেতুর ওপর এ ঘটনা ঘটে। ইতোমধ্যে হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

হামলার শিকার দুই শিক্ষার্থী হলেন, হাজী মুহম্মদ মুহসীন হলের সংস্কৃতি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী জহির রায়হান এবং বঙ্গবন্ধু হলের ইংরেজি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ আবুবকর।

প্রত্যক্ষদর্শী জানান, আজ শনিবার দুপুরে মাওয়া থেকে ঢাকা আসার পথে বিআরটিসি বাসে আহমেদ ফয়সাল নামের এক ব্যক্তি বসার সিট নিয়ে এক বৃদ্ধের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান। একপর্যায়ে বৃদ্ধের গায়ে হাত তোলেন এবং তার সঙ্গে থাকা স্ত্রী ও মেয়েকে মারধর করেন ফয়সাল। তখন এ ঘটনার প্রতিবাদ করায় বাবুবাজার ব্রিজে ওই বাসটি থামিয়ে আহমেদ ফয়সাল ও তার ভাড়াটে সন্ত্রাসীরা ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ওপর হামলা চালায়।

শিক্ষার্থী জহির রায়হান জানান, ঈদের ছুটি শেষে ক্যাম্পাসে যাওয়ার উদ্দেশ্যে মাওয়া থেকে তারা দুই বন্ধু বিআরটিসি বাসে উঠেন। বাসের সিটে বসাকে কেন্দ্র করে জয় নামের এক ব্যক্তি একটি পরিবারের সঙ্গে ঝগড়া করেন। একপর্যায় নারীকে হেনস্তা করতে দেখে তারা প্রতিবাদ করায় জয় নামের ওই ব্যক্তি ফোন করে লোকজন ডেকে এনে বাস থামিয়ে তাদের ওপর হামলা চালায়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.