× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গোপালগঞ্জে ছাত্রলীগ নেতা হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি

০৯ মে ২০২২, ১৭:৫৮ পিএম । আপডেটঃ ০৯ মে ২০২২, ১৭:৫৯ পিএম

ছাত্রলীগ নেতা হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত। ছবি: সংবাদ সারাবেলা

বাংলাদেশ ছাত্রলীগ গোপালগঞ্জ জেলা শাখার সাবেক সহ-সভাপতি ‘রাকিব হোসেন তুষার’ হত্যা মামলার বিচারের দাবিতে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল ১২ টায় বৃষ্টির শত বাধা উপেক্ষা করে    বঙ্গবন্ধু কলেজ মাঠ চত্বর থেকে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা ও সাধারন সম্পাদক আতাউর রহমান পিয়ালের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। এসময় রাকিব হোসেন তুষার হত্যা মামলার চার্জশিটভুক্ত সকল  আসামীর জামিন বাতিল ও দ্রুত বিচারের দাবি সহ কয়েকটি দাবি তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা, সাধারন সম্পাদক আতাউর রহমান পিয়াল, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল হামিদ ও সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক  সদর উপজেলা যুবলীগ সভাপতি মোল্লা ফিরোজ মাহমুদ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল শিকদার,সাধারণ সম্পাদক রনি হোসেন কালু  বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সভাপতি এস এম  দ্বিন ইসলাম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সামিউল হক তনু ছাত্রলীগ নেতা মাসুদ রানা, দিদারুল ইসলাম দিদার  সহ বিভিন্ন রাজনৈতিক দলের সহস্রাধিক নেতা কর্মী ।

উল্লেখ্য, ২০০৪ সালের ৩১ জুলাই গোপালগঞ্জ শহরে মটর শ্রমিকদের ধর্মঘটকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত শ্রমিকদের দু’ গ্রুপের সংঘর্ষের সময় গোপালগঞ্জে জেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি রাকিব হোসেন তুষার পুলিশের গুলিতে নিহত হন।

এ ঘটনায় জেলা বিএনপির সাবেক সভাপতি এম. এইচ খান মঞ্জু, সদর থানার তৎকালীন ওসি মো. আইয়োব, লতিফপুর ইউপির সাবেক চেয়ারম্যান জাফর হোসেন কালু মোল্লা, তার ভাই আলিমুজ্জামান মোল্লা, সেলিম মোল্লা ও ব্যবসায়ী অহিদ মোল্লা সহ ৪৮ জনের বিরুদ্ধে আদালতে  অভিযোগপত্র দাখিল করা হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.