× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বাড়ছে রোগী

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

০৯ মে ২০২২, ১০:১০ এএম

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বাড়ছে রোগীর সংখ্যা বাড়ছে। ছবি: সংবাদ সারাবেলা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাণ যেন ফিরে পেয়েছে। ইদানীং রোগীর সংখ্যাও বাড়ছে। বিগত দিনের চেয়ে এখন মানসম্মত সেবা পেয়ে রোগীরা খুশি। চিকিৎসকরাও আন্তরিকতার সাথে সেবা প্রদান করছেন।

সোমবার  মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, শয্যা ভর্তি রোগী। বিশেষ করে জ্বরের রোগী ভর্তি হয়েছে বেশি। বর্তমানে জ্বরের প্রকোপ হওয়ায় শিশু থেকে সব বয়সী মানুষ জর নিয়ে ভর্তি হয়েছে স্বাস্থ্য কমপ্লেক্সে। তবে জ্বরের পাশাপাশি অন্য রোগীও আছে বেশ। চিকিৎসা পেয়ে রোগীরা অনেক খুশি। এবং এই সেবা অব্যাহত যেন থাকে সে ব্যাপারে দাবী জানান রোগীরা।

মোসলেম নামে এক রোগী জানান, আমি গত শুক্রবার ভর্তি হয়েছি জর নিয়ে। এখানে চিকিৎসা পেয়ে মোটামুটি সুস্থ আছি। সেবার মান অনেক ভালো হয়েছে। আমার কাছে খুবই ভালো লাগছে। শিল্পী নামে আরেক রোগী জানান, তার শিশু সন্তান অসুস্থ হওয়ায় তাকে হাসপাতালে এনেছেন। এখানে চিকিৎসা দেওয়ার পর বর্তমানে অনেকটা সুস্থ। অন্যান্য সেবার ব্যাপারেও তারা বাহবা দেন হাসপাতাল কর্তৃপক্ষকে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ আসাদুজ্জামান বলেন, বর্তমানে হাসপাতালের চিত্র অনেকটাই পরিবর্তন করে ফেলেছি। প্রতি মুহূর্তে ডাক্তার ওয়ার্ডে যাচ্ছে। রোগীদের খোঁজ খবর নিচ্ছেন। পাশাপাশি নতুন বিল্ডিংয়ে কার্যক্রম শুরু করেছি। তাই রোগীরা এখন স্বাচ্ছন্দ্যে সেবা নিতে পারছে। আগে থেকে রোগীদের উপস্থিতি অনেক বেশি।  আমাদের হাসপাতালের ডাক্তারগণও আন্তরিকতার সাথে কাজ করছেন। এসব সুবিধা করে দেওয়ার জন্য সরকারের প্রতি আমি কৃতজ্ঞ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.