× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চাঁদপুর জেলা জজের খাস কামরায় চুরির ঘটনায় অভিযুক্ত আটক

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

০৯ মে ২০২২, ২০:৪৫ পিএম

গ্রেপ্তারকৃত আসামি মো. সৌরভ। ছবি: সংগৃহীত

চাঁদপুর জেলা ও দায়রা জজের খাস কামরার গুরুত্বপূর্ণ মালামাল চুরি ও তছনছের ঘটনায় জড়িত মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

রোববার (৮ মে) রাতে শহরের ষোলঘর এলাকা থেকে সদর মডেল থানা পুলিশ মো. সৌরভ নামে ওই যুবককে আটক করে পুলিশ।

সোমবার (৯ মে) সকালে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায় জানান, ঘটনাস্থলের আশপাশের সিসিক্যামেরার ফুটেজ দেখে মূল অভিযুক্তকে শনাক্ত করা হয়। পরে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদকে নিয়ে শহরের বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। সর্বশেষ শহরের ষোলঘর এলাকা থেকে মো. সৌরভকে গ্রেপ্তার করা হয়। মজার বিষয় হচ্ছে, যে পোশাক পড়ে এ যুবক জজের খাস কামরার দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করেছিল, ঠিক ওই পোশাক পরেই সে ঘুরাফেরা করছিল। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে মো. সৌরভ স্বীকার করেছে মূলত নেশার টাকা যোগার করতে সে ওখানে ঢুকে চুরির চেষ্টা করে। তবে শেষ পর্যন্ত টাকা না পেয়ে খাস কামরার গুরুত্বপূর্ণ মালামালগুলো তছনছ করে এবং কিছু অংশ পাশের ডোবায় ফেলে দেয়।

চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, চুরি না কি অন্য ঘটনা তা জানার জন্য গ্রেপ্তারকৃত যুবককে আরও জিজ্ঞাসাবাদ করা হবে। চাঁদপুর সদর উপজেলার মৈশাদী গ্রামের মো. রফিকের ছেলে মো. সৌরভ পেশায় ভাঙারি মালামাল সংগ্রহের কাজ করে। তার বিরুদ্ধে এর আগে ৮টি চুরির মামলা রয়েছে।

অন্যদিকে, গ্রেপ্তারকৃত যুবকের বিরুদ্ধে জেলা জজকোর্টের নাজির সানাউল্লাহ তালুকদার বাদী হয়ে সদর মডেল থানায় একটি মামলা করেছেন। আজই তাকে আদালতে প্রেরণ করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.