× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সরকারি কাজে বাধা দেয়া মামলায় স্বেচ্ছাসেবক দলের ৯ জন জেলহাজতে

তুহিন ফয়েজ,মতলব (চাঁদপুর) প্রতিনিধি

১১ মে ২০২২, ০১:০৭ এএম

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী ঢালী, সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল এবং সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলায়মান ঢালীসহ ৯ জনের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে আদালত।

১০ মে মঙ্গলবার আদালতে হাজিরা দিতে এলে চাঁদপুর জেলা ও দায়রা জজ এসএম জিয়াউর রহমানের আদালত তাদের জামিন নামঞ্জুর করে আদালতে প্রেরনের নির্দেশ দেন।

জেল হাজতে প্রেরন করা অন্য আসামির্ হলেন যুগ্ম আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, ইখতিয়ার উদ্দিন শিশু, শামসুল আলম সূর্য, মাসুদ মাঝি, খোকন মিজি, সদস্য ইয়াসিন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি অ্যাড. রণজিৎ রায় চৌধুরী এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. কামাল উদ্দিন ও অ্যাড. এটিএম মোস্তফা কামাল।

গত ৯ মার্চ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে পুলিশের সাথে স্বেচ্ছাসেক দলের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ বাদী হয়ে ৮৯ জনকে আসামি করে মামলা দায়ের করে। মামলা নাম্বার, জিআর ১৩৫/২২, তারিখ ১১/৩/২২।

এদিকে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র নেতাদের জামিন না মঞ্জুরের খবর পেয়ে চাঁদপুর আদালতে বিএনপির দলীয় বিপুল সংখ্যক নেতাকর্মী জড় হন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.