× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রস্তুতি সভা

চাঁদপুর প্রতিনিধি

১১ মে ২০২২, ১৩:৪০ পিএম

চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষ সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক-বালিকা অনুর্ধ্ব ১৭) উপলক্ষে প্রস্তুতিমূলক সভা সম্পন্ন হয়েছে।

বুধবার (১১ মে) সকাল ১১টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।
সভায় সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ। তিনি বলেন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। গতবছরের তুলনায় এবছরের আয়োজন একটু আলাদা হবে। যেহেতু গতবছর করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব ছিলো। এবার স্বাস্থবিধি মেনে দর্শক সহকারে আনন্দ উদ্দীপনা মধ্য দিয়ে খেলার আয়োজন করা হবে।

জেলা প্রশাসক আরো বলেন, আমরা আশাকরি উপজেলা ভিত্তিকও এ খেলাগুলো ভালোভাবে সম্পন্ন হবে এবং সেখান থেকে যোগ্য খেলোয়াড় আমরা পাবো। রুট লেবেল থেকে যোগ্য খেলোয়াড় জেলা পর্যায়ে খেলবে, আর জেলা থেকেভ যেসব খেলোয়াড়দের উজ্জ্বল সম্ভবনা রয়েছে তারাভ বিভাগীয় পর্যায়ে খেলবে। আমরা এখান থেকে যদি জাতীয় পর্যায়ে খেলার মত খেলোয়াড় তৈরি করতে পারি সেটা চাঁদপুরের জন্যে বড়ধরণের কৃতিত্ব। প্রতিটি উপজেলায় বালিকা দল করতেই হবে। বালিকা দল পাওয়া যাবে না এটা বিশ্বাসযোগ্য নয়। প্রত্যেক খেলোয়াড়ের ডিজিটাল জন্মসনদ থাকতে হবে।

জেলা ক্রীড়া অফিসার মো. তারিকুল ইসলাম এর সঞ্চালনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু প্রমূখ।
এসময় সকল উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দসহ জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পূর্বে টুর্নামেন্টের খেলার জন্য লটারি করেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.