× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলব উত্তরে পুকুর থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

মতলব ( চাঁদপুর) প্রতিনিধি

৩০ মে ২০২২, ১৮:০১ পিএম

পাচঁগাছিয়া গ্রামের একটি পুকুর থেকে মোঃ আশিফুর রহমান নিশাত নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার পাচঁগাছিয়া গ্রামের একটি পুকুর থেকে মোঃ আশিফুর রহমান নিশাত (১৮) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ।

রোববার বিকেল সাড়ে ৫টার সময় খবর পেয়ে মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল ও ওসি তদন্ত মোঃ মাসুদ উপজেলার পাচঁগাছিয়া গ্রামের চাঁন মিয়া প্রধানের বাড়ির সংলগ্ন পুকুর থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পেরণ করে।

নিহত নিশাত উপজেলার পাঁগাছিয়া গ্রামের ডুবাই ফেরত মোখলেছুর রহমানের ছোট ছেলে। সে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিলো। তারা ৪ ভাই। ৪ ভায়ের মধ্যে নিশাত সবার ছোট। নিহত নিশাতের মা শাহানারা সন্তানকে হারিয়ে বাক শক্তি হারিয়ে ফেলেছেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল ও পারিবারিক সূত্রে জানা যায়, মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার পাচঁগাছিয়া গ্রামের দশম শ্রেণির (চলতি এসএসসি পরীক্ষার্থী) মোঃ আশিফুর রহমান নিসাত (১৯) শনিবার (২৮ মে) সকাল ১১টার সময় নাস্তা খেয়ে বাসা থেকে বের হন। রাতে আর বাসায় ফেরেনি। এর পর থেকে সে নিখোঁজ ছিলো। তার বাবা-মা বিকেল থেকে রাত পর্যন্ত আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খুজাখুজি করেন।

আজ বিকেল ৪টার দিকে নিহত নিশাতের ফুফু পুকুর পাড়ে কাঠাল পারতে গিয়ে নিশাতের লাশ দেখতে পেয়ে চিৎকার দেন। এরপর পুলিশকে খবর দিলে মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল ও ওসি তদন্ত মোঃ মাসুদ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পেরণ করেন। এসময় পুকুর পাড় থেকে নিহত আশিফুর রহমান নিশাত (১৯) এর ব্যবব্রত এনড্রয়েড মোবাইল ও এক জোড়া সেন্ডেল জব্দ করা হয়।

প্রকৃত হত্যাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছেন এলাকাবাসী।

নিহত নিশাতের খালা জানান, নিশাত গত বছরই ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিলো। নাম রেজিষ্টার ভুলে কারণে দিতে পারেনি। সে এ বছরও একই ভুলে এসএসসি পরীক্ষা দেতে পারবেনা। এ জন্য শুনেছি তাকে তার বাবা বিদেশে পাঠিয়ে দেবে। গতকাল সকালে সে নাস্তা খেয়ে বাসা থেকে বের হয়ে আর বাসায় আসেনি। আজ বিকেলে নিশাতের লাশ পাওয়া গেছে সংবাদ পাই। আমি এ হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদেরকে খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী জানান।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.