× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলব উত্তরের কলাকান্দা ইউপি চেয়ারম্যান সুভার অপকর্মের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

তুহিন ফয়েজ, মতলব (চাঁদপুর)

৩০ মে ২০২২, ২০:১৬ পিএম

মতলব উত্তরের কলাকান্দা ইউপি চেয়ারম্যান সুভার অপকর্মের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী ৷ ছবি: সংবাদ সারাবেলা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোবহান সরকার সুভার অপকর্ম ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী।

আজ সোমবার (৩০ মে) বিকেলে দশানী গ্রাম থেকে বিক্ষোভ মিছিল শুরু করে বেড়িবাঁধ সড়ক দিয়ে হানিরপাড় সড়ক পর্যন্ত প্রদক্ষিণ করেন এলাকাবাসী।

বিক্ষোভ মিছিলের পূর্বে প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সোবহান সরকার সুভা স্বতন্ত্র প্রার্থী হিসেবে কলাকান্দা ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। কিন্তু দশানী গ্রামবাসী তাকে ভোট না দিয়ে নৌকায় ভোট দিয়েছে সন্দেহ করে তিনি মানুষের ওপর অন্যায়, অত্যাচার, সন্ত্রাসী কর্মকাণ্ড ও এলাকায় অপকর্ম করে আসছেন। স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, ব্যবসায়ী ও সাধারণ মানুষের ওপর অত্যাচার করে চলেছেন।

তারা আরও বলেন, গত ২৮ মে মেঘনা নদীতে সুভা চেয়ারম্যানের নেতৃত্বে একদল দুর্বৃত্তরা একটি ড্রেজারে আগুন জ্বালিয়ে দেন। এ ঘটনায় তিন শ্রমিক গুরুতর আহত হন এবং এখনো একজন নিখোঁজ রয়েছেন। শুধু তাই নয় স্থানীয় ব্যবসায়ী সাইফুল ইসলাম সুমনের ঘর বাড়িতে অতর্কিত হামলা করে ভাংচুর ও লুটপাট চালিয়েছেন ওই দুর্বৃত্তরা। সুমন ও তার পরিবারের সব সদস্য এ হামলায় আহত হন। তার প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। একজন জনপ্রতিনিধির নেতৃত্বে এমন ঘটনা অব্যাহত থাকায় অতিষ্ঠ হয়ে পড়েছে ইউনিয়নবাসী। 

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এসএম মনির হোসেন, যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম শ্যামল, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি রবিউল সরকার, সাইফুল ইসলাম সুমন, সাবেক ইউপি সদস্য টিপু সরকার, আওয়ামী লীগ নেতা লিটন ভূঁইয়া, যুবলীগ নেতা আরিফ ছৈয়াল, সফিকুল ইসলাম রিপন ছৈয়াল, ইউপি সদস্য মাকসুদুর রহমান রানা, যুবলীগ নেতা আতাউর রহমান শিপনসহ প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এলাকার শত শত মানুষ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত ২৮ মে হামলার ঘটনায় ব্যবসায়ী সাইফুল ইসলাম সুমন বাদী হয়ে চেয়ারম্যান সোবহান সরকার সুভাকে প্রধান আসামি করে ১৩ জনের নাম উল্লেখ করে ও আরও ১৫-২০ জন অজ্ঞাতনামা করে মতলব উত্তর থানায় মামলা দায়ের করেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.