× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদারীপুরে হাসপাতাল চালুর দাবিতে মানববন্ধন

মোহাম্মদ ইমদাদুল হক মিলন

০২ জানুয়ারি ২০২২, ১৩:৪৩ পিএম

মাদারীপুরে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল পূর্ণাঙ্গভাবে চালু ও মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে মানববন্ধন করে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ। শনিবার (পহেলা জানুয়ারী) বিকাল ৪ ঘটিকার সময় মাদারীপুর শকুনী লেকের শহীদ কানন চত্বরে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে ২৩টি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রায় পাঁচ শতাধিক লোক অংশ নেয়। অংশগ্রহণকারী সংগঠন হচ্ছে ‘পাশে আছি মাদারীপুর, দুরন্ত মাদারীপুর, অদম্য মাদারীপুর, সবুজ বাংলাদেশ, তারুণ্যের প্রভাত, মানবিক রক্ত ব্যাংক, নিরাপদ চিকিৎসা চাই মাদারীপুর, উত্তর চিড়াইপাড়া যুব সংঘ, ইসলামী যুব সমাজ, বন্ধন ফাউন্ডেশন, আইন সাহায্য কেন্দ্র ফাউন্ডেশন মাদারীপুর,  আঁচল মাল্টিমিডিয়া, নকশীকাঁথা, স্বপ্নের সবুজ বাংলাদেশ, আত্ম উন্নয়ন ও দূর্নীতি বিরোধী তারুণ্য, দৈনিক ব্যতিক্রম, ইমাম মোয়াজ্জিম সমাজকল্যাণ সমিতি, ভলান্টিয়ার ফর বাংলাদেশ, বিডি ক্লিন, ডাক রাইডার বিডি, ধুব্রতারা পরিবার, বন্ধন ফাউন্ডেশন ও রাজৈর প্রবাসী কল্যাণ সমিতি।

মানববন্ধনে বক্তারা বলেন নবনির্মিত মাদারীপুর সদর হাসপাতাল একবছর আগে ভবনের কাজ হওয়ার পরে কেন অদ্যবধি চিকিৎসা দেওয়া হয় না। ১০০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে রোগী নিয়ে গেলেই চিকিৎসকরা বলে ফরিদপুর অথবা ঢাকা নিয়ে যান রোগী। সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তা মাদারীপুরের লোকজন। তাহলে কেন হাসপাতাল চালু হচ্ছে না। যেখানে শিবচর একটি উপজেলা পর্যায়ের স্বাস্থ্য সেবা ব্যাপকভাবে এগিয়ে। তাহলে কেন একটি জেলা সদরে জটিল রোগের চিকিৎসা হবে না। তারা অতি দ্রুত ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল চালু ও মেডিকেল কলেজ স্থাপনেরজন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবী জানান।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.