× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চাঁপাইনবাবগঞ্জে এসডিএফ'র অবহিতকরণ সভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

০১ মার্চ ২০২২, ০৭:১৬ এএম

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।  সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিভ খান এর সভাপতিত্বে অবহিতকরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব ও এসডিএফ  এর চেয়ারপার্সন মোঃ আব্দুস সামাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপপরিচালক মাহবুব উল ইসলাম,জেলা পরিষদের ভারপ্রাপ্ত  চেয়ারম্যান  আশরাফুল হক। এসডিএফ এর ব্যাবস্থাপনা পরিচালক এ জেড এম সাখাওয়াত হোসেন, এসডিএফ যশোর এর আঞ্চলিক পরিচালক হেদায়েত উল্লাহ। স্বাগত বক্তব্য প্রদান করেন এসডিএফ এর জেলা ব্যবস্থাপক মাহাবুবুর রশীদ। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা সমবায় অফিসার  আকরাম হোসেন,যুব উন্নয়নের উপ-পরিচালক আব্দুল মান্নান কৃষিবিদ ড. জহুরুল ইসলাম,চেম্বারের পরিচালক শহিদুল ইসলাম সহ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

প্রকল্প চেয়ারপার্সন আব্দুস সামাদ জানান, এসডিএফ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অধীনে একটি অলাভজনক ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান। এসডিএফ শুরু থেকেই সামাজিক বিনিয়োগ বৃদ্ধির মাধ্যমে গ্রামীন দরিদ্র ও অতিদরিদ্র জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। তিনি আরও জানান দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকারকে সহোযোগীতা প্রদান এবং সুবিধাবঞ্চিত দরিদ্র ও অতিদরিদ্র জনগোষ্ঠীর জীবিকায়ন ও জীবনমান উন্নয়ন, দক্ষতা বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন ও টেকসই গ্রামীণ প্রতিষ্ঠান তৈরীর মাধ্যমে তাদের আর্থ সামাজিক উন্নয়ন সাধন এসডিএফ এর মুল উদ্দেশ্যের কথা তিনি ব্যক্ত করেন।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.